যে সুবিধাগুলো থেকে বঞ্চিত হবেন উইন্ডোজ ১০ আসার পর

0
343
উইন্ডোজ ১০ রিলিজ হবে আগামী ২৯ জুলাই। তো এখন কথা হল নতুন যে প্রোডাক্ট বাজারে আসবে সেটি আগের টার থেকে বেস্ট হবে এটি’ই স্বাভাবিক। তবে সব ক্ষেত্রে কথাটা সত্যি না। যেমন, এর আগে যখন উইন্ডোজ ৮ রিলিজ হয়েছিলো তখন ডিফল্ট স্টার্টআপ মেনুটি বন্ধ করে দেয়া হয়েছিলো তখন অনেকেই সেটি পছন্দ করেনি। কিছুদিন পরেই বাজারে আসতে চলেছে নতুন উইন্ডোজ ১০ আর এটি ব্যবহার করার সময় আপনি পুরনো উইন্ডোজের (৭ বা ৮) বেশ কিছু ফিচার ব্যবহার করতে পারবেন না।
এখন প্রশ্ন হল কি সেই ফিচার গুলো? চলুন জেনে নেই।
নতুন উইন্ডোজ ১০ এ আসার পর পরবর্তীতে আপনি যদি তাদের কোনো আপডেট নিতে চান তবে সেটির জন্য আপনাকে তাদের পে করা লাগতে পারে (সম্ভাব্য)। নতুন উইন্ডোজ ১০ এ আপডেট করার পর আগের জনপ্রিয় মিডিয়া সেন্টার আর কাজ করবে না। যেটি ইতিমধ্যে উইন্ডোজ ৭ এবং ৮ এ বিদ্যমান।
আমরা অনেকেই অবসরে উইন্ডোজের ডিফল্ট গেমস প্লে করি। তাদের জন্য দুঃসংবাদ হচ্ছে নতুন উইন্ডোজ ১০ এ এই জনপ্রিয় গেমস খেলা থেকে বঞ্চিত হবেন।
যে কোনো DVDs ডিস্ক,  প্লে করতে হলে আপনাকে থার্ডপার্টি সফটওয়্যার ব্যবহার করতে হবে। গেজেট, যেটা আপনার ডেক্সটপের সৌন্দর্য বৃদ্ধি করে। শুধু সৌন্দর্যই না এমন অনেক গেজেট আছে যেগুলো অনেক দরকারি।
আপনি যদিও ফ্রিতে উইন্ডোজ ৭ বা ৮ থেকে ১০ এ আপডেট করতে পারবেন তবে এটা খুব একটা ভালো হবে না। এখন বাকি নতুন উইন্ডোজ রিলিজ হওয়ার পরে আরও ভালো বলা যাবে। আপনি কি নতুন উইন্ডোজ ১০ ব্যবহার করবেন?
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

10 + 8 =