নিয়ে নিন অসাধারণ একটি cc tv software আর নিরাপদ রাখুন অফিস, রুম এবং শপ

0
360

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ,Mac-CCTV-Viewer-Software নিয়ে নিন অসাধারণ একটি cc tv software আর নিরাপদ রাখুন অফিস, রুম এবং শপ

প্রিয় টেক প্রেমিগণ আশা রাখি সুস্থ্য মন আর মানসিকতা নিয়ে প্রযুক্তির সুরে মুদ্ধ করে রেখেছেন টিপিকে। আজকের সময়ে প্রযুক্তি ছাড়া কিছুই কল্পনা করা যায় না। সবসময় তাই প্রযুক্তির কথা শুনতে ভালো লাগে এবং আজকে আমার পোস্টটিও একটি দারুন প্রযুক্তি নিয়ে যা নিরাপত্তা দিতে পারে আপনার দোকান, রুম কিংবা অফিসের। সেটি হলো cc tv ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমার নিজের রুমটি নিরাপদ রাখার জন্যই আসলে বেশ কিছু দিন যাবৎ এটি নিয়ে খোজা-খুজি করতে থাকি ইন্টারনেটে। অবশেষে পেয়ে যাই একটি অসাধারণ টুল। অনেকগুলো টুল ব্যবহার করার পর এটাই আমার কাজে উল্লেখযোগ্য বলে মনে হয়। এর ব্যবহারও খুব সহজ আর একদম ফ্রি। তবে Paid software গুলোতে আরো অনেক অনেক সুযোগ থাকাটাই সাভাবিক। কিন্তু আমাদের অনেকেই যে $$$ লোড করতে সক্ষম নয় তাই ফ্রিতে পাওয়া টুলটিই আমাদের জন্য উপযোগী। যা হোক ভভিষ্যতে কথনও সেগুলো ব্যবহারের সৌভাগ্য যদি হয়, তখন দেখা যাবে।

এবার আসি নিরাপত্তা কর্মী সেট করতে আমাদের কি লাগবে:

আসলে কিছুই নতুন করে লাগবে বলে মনে হয় না। কারন একটা Web can যা সবার কাছেই থাকার কথা। আর একটা Software যেদি এখন Download করে নিতে পরবেন। ব্যাস নিরাপত্তা কর্মী প্রস্তুত।

cc tv software টি এখান থেকে Download করুন।

[ডাউনলোডের সুবিদার্থে ফাইলটি কম্প্রেস করে মাত্র 2.89 MB করে দিয়েছি। ]

সভাবিকভাবে ইনস্টল করে সফটওয়্যারটি অপেন করুন। এবার মেইন স্ক্রীনে Right-Button ক্লিক করে ক্যামেরা নির্বাচন করে দিন। এবার দেখুন মজা।

আমার ব্লগটি আপনার অপেক্ষায় আগে সময় কাটানোর জন্য ঘুরে আসতে পারেন।

ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 1 =