এবার রয়েল বেঙ্গল টাইগারের বিলুপ্তি নিয়ে গেম

0
277
এবার রয়েল বেঙ্গল টাইগারের বিলুপ্তি নিয়ে গেম

STechnologist

আমি যতটুকু জানি তা আপনাদের সাথে শেয়ার করতে ভালবাসি।আমার ইমেইল-thesilenttechnologist@gmail.com ।আমার ফেসবুক www.facebook.com/thesilenttechnologistএবং আমার টুইটার www.twitter.com/STechnologist ।
এবার রয়েল বেঙ্গল টাইগারের বিলুপ্তি নিয়ে গেম

সুন্দরবনের বিলুপ্তির হাতে থাকা রয়্যাল বেঙ্গল টাইগার নিয়ে একটি দারুণ গেম Tiger Rush। গেমটিতে গেমার খেলবেন বিলুপ্তির পরও বেঁচে থাকা এক রয়্যাল বেঙ্গল টাইগারকে রক্ষার জন্য।
tiger rush এবার রয়েল বেঙ্গল টাইগারের বিলুপ্তি নিয়ে গেম
সুন্দরবনে তেলের ট্যাংকার ডুবে সুন্দরবনের সমস্ত এলাকায় প্রায় আড়াই লাখ লিটার ফার্নেস অয়েল ছড়িয়ে পড়ছে। এতে পরিবেশবিদ গণ পরিবেশের মারাত্মক বিপর্যয়ের কথা বলছেন। স্বয়ং জাতিসংঘ উদ্বেগ জানিয়েছে। এ ঘটনা আমরা সবাই কম বেশি জানি।
এই পটভূমিকে কেন্দ্র করে গড়ে উঠেছে Tiger Rush গেমটি। গেমটির গল্পটি শুরু হয় আজ থেকে ৩০ বছর পরে সুন্দরবনে ভাগ্যক্রমে বেঁচে যাওয়া একটি মৌমাছি সদৃশ বাঘকে ঘিরে। গেমটির শুরুতে দেখা যায় বাঘটি নিজের পরিচয় দেয় যে সে সুন্দরবনের শেষ বেঁচে থাকা রয়্যাল বেঙ্গল টাইগার যে কিনা এত বছরের মিউটেশন এর কারণে উড়তে সক্ষম, আর সুন্দরবন পরিণত হয়েছে একটি বিষাক্ত, ধ্বংসপ্রাপ্ত ভূমিতে যাতে আর কোন প্রাণী জীবিত নেই। তাই সে তার জায়গা করে নিয়েছে আকাশে কিন্তু সেখানেও রয়েছে বিপদ, রয়েছে হিংস্র কিছু নীল পাখি, যাদের কাছ থেকে বাঁচানোই গেমার এর কাজ। গেমটির আরেকটি গুরুত্বপূর্ণ কাজ হল ভাসমান কিছু স্বর্ণের কয়েন সংগ্রহ করা যার উপর গেমারের স্কোর নির্ভর করে।
এটি একটি এন্ডলেস রানিং ক্যাটাগরির গেম যার গ্রাফিক্স এবং সাউন্ড অত্যন্ত উন্নতমানের। তাই এখুনি নামিয়ে ফেলুন গেমটি এবং বিলুপ্তির হাত থেকে বাঁচান সুন্দরবনের শেষ রয়্যাল বেঙ্গল টাইগারকে। গেমটি বানিয়েছে Lipdroid নামের একটি কোম্পানি।
ডাউনলোড করুন-https://play.google.com/store/apps/details?id=com.yahoo.mohdhmunir.Tiger_Rush
যেহেতু এটা APK ভার্সন তাই শুধু এন্ড্রয়েডে ব্যবহার করা যাবে।তবে Bluestacksবা virtualbox দ্বারা পিসিতেও ব্যবহার করা যাবে।
ভালো লাগলে কমেন্ট করতে ভুলবেন না।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

sixteen − 13 =