Photo Verification নিয়ে শেষ পোস্ট এবার শিখিয়েই দম । যারা শিখতে চান বা যাদের শিখার আগ্রহ আছে তারা পড়ুন আর শিখুন । তাও না পারলে হাত ধরে শিখিয়ে দিব । solve না হয়ে যাবে কথায়

0
357

এ নিয়ে অনেক লেখালেখি হইছে নতুন করে বলার কিছু নাই। আমি শুধু পদ্ধতি গুলো সহজ করে দেখাতে আসছি । মানে জটিল সমীকরণ না।  জটিল সমীকরণ গুলোকেই খুব সহজ ভাবে দেখানোর চেষ্টা করব ।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আর তাতেও যদি  না শিখতে পারেন  তাহলে আমি শিখিয়ে দিব ।

 

পদ্ধতি ১

 নিচের যেগুলো পদ্ধতি দেখাবো সেগুলো দিয়েও সমাধান করতে না পারলে আমার থেকে শিখে নিতে পারেন  একেবারে হাতে কলমে দেখিয়ে দিব ফেছবুক এ আমি

আর ০১৭২৩৫০৫৯৮৮

 

পদ্ধতি ২

অবশ্যই কম্পিউটার লাগবে । এই পদ্ধতি দিয়ে  আমি ঠিক করতাম তেমন কিছুই না

 আপনার যখন কোন আইডি ফটো লক হবে  তখন বার বার ঢুকবেন না । ধরুন আপনার আইডি সকালে নষ্ট হল

 তারপর আপনি ২ ঘণ্টা পর ঢুকবেন

এই পদ্ধতিতে ৩ টা ছবি আসবে আর ৬ টা নাম থাকবে নিচে

প্রথমে লগিন করে স্ক্রিন সুটার দিয়ে যে ছবি গুলো আসবে সেগুলো একেরপর এক সেভ করবেন । চিন্তার কোন কারন নাই আপনি ভুল নাম গুলো ক্লিক করে জাবেন আর সেভ করতে থাকবেন

এভাবে সেভ প্রথম বার সেভ করা হয়ে গেলে সেই সাত টা ছবি পেলেন সেগুলো একটা ফোল্ডার এ রাখেন । তারপর ২ ঘণ্টা পর আবার ঢুকে এক ই কাজ করবেন। সেই ছবি গুলো আর এক ফোল্ডার এ রাখবেন । এভাবে দিনে চার বার ঢুকে চার টা ফোল্ডার এ ছবি গুলো রেখে, তারপর ছবিগুলো ভালোভাবে দেখে নিবেন যাতে পরদিন যখন ঢুকবেন তখন যেন খেয়াল করতে পারেন যে কোন ফোল্ডার এ অই ছবি টা আছে ।  কারন পরদিন আবার এই ছবিগুলো ই ফেসবুক আপনাকে দেখাবে । এখন আপনার কাজ হবে নাম টা মিলান  কারন ছবি মিলবে কিন্তু নাম ত ১২ টা আপনি এই ১২ টা নাম এর মাঝে দেখবেন যে একটা নাম কমন আছে ।  ঠিক যে নাম টা কমন পাবেন সেটাই অই ছবি টার নাম  ।

 

পদ্ধতি ৩

এ ক্ষেত্রে ফটো ভেরিফিকেশন এর সময় আপনাকে ছবি দেখাবে কিন্তু নাম দিবেনা তখন যদি ছবি দেয়া থাকে কিন্তু কোন নাম না দেয়া থাকে সেক্ষেত্রে আপনাকে মোবাইল থেকে বা ফায়ারফক্স থেকে মোবাইল এর মত হয়ে এ লগইন করতে হবে ।  এখানে প্রিতিটি প্রশ্নের সাথে তিনটা ছবি দেয়া থাকবে। See another Photo বাটনে ক্লিক করে তিনটা ছবিরই স্ক্রিনশট নিবেন, এবং সেগুলো যথাক্রমে নামে সেভ করবেন। তারপর যে কোন একটি নামে ক্লিক করে সাবমিট দিবেন এবং পুনরান ঐ ভাবে আবার তিনটা ছবির স্ক্রিনশট নিবেন ও নামে সেভ করবেন। এভাবে সবগুলো প্রশ্নের ছবি গুলো তিনটা তিনটা করে সেভ করবেন। ২টি প্রশ্ন স্কিপ করে টোটাল ২১ টা ছবি হবে। এই পদ্ধতি তে প্রতি প্রশ্নের তিনটা ছবিকে ১ ছবি ধরে নিতে হবে।

 

পদ্ধতি ৪

 জাপান আইপি ব্যাবহার করে । এ ক্ষেত্রে অনেক পোস্ট আছে সেগুলো দেখতে পারেন  আর এই পদ্ধতি দিয়ে আপনি ৫ মিনিটে আইডি ঠিক করতে পারবেন । যেকোনো ভিপিঅ্যান দিয়ে  জাপান আইপি ব্যাবহার করে then M.facebook.com দিয়ে ঢুকুন অবশ্যই Mozilla firefox দিয়ে ঢুকবেন তারপর ক্যপচা পুরন করে ঢুকুন তারপর এশিয়া মহাদেশ সিলেক্ট করে তারপর বাংলাদেশ সিলেক্ট করবেন  নাম্বার বসানোর একটা ঘর পাবেন  সেখানে একটা নাম্বার বসান  তারপর ঐ নাম্বার এ একটা কোড যাবে  সেই কোড টা বসালেই কাজ শেষ ।  আপনি আইডি তে ঢুকতে পারবেন  । এই নিয়ে অনেক পোস্ট আছে  আর নতুন করে লিখলাম না ।

উপরের ৪ পদ্ধতির মধ্যে আপনার আইডি ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ্‌ ।  আর যদি কোন আইডি ভোটার আইডি ভেরিফিক্যাসন চাই তাহলে সে ক্ষেত্রে সেই আইডি ঠিক করা অনেক কঠিন হয়ে যায় ।  তবুও অনেক টিপস আছে সেগুলো আমি জানিনা  যেটুকু জানি শুধু সেটুকু শেয়ার করলাম ।

 

আর যে কোন আইডি জনিত সমস্যাই আমাকে নক করতে পারেন আমি সমাধান করার যথাসম্ভব চেষ্টা করব ।    

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen + 9 =