আজ থেকে শুরু হচ্ছে ব্লগিং কন্টেস্ট “King Of The Tech Jockey” – নীতিমালা

5
1007

কেমন আছেন সবাই? টিউনারপেজের পূর্বে ঘোষিত বাংলা ব্লগিং প্রতিযোগিতা “King Of The Tech Jockey” শুরু হচ্ছে আজ রাত (১জুন) ১২টার পর থেকে আগামী ৬ মাসের জন্য :) এবার নিয়ে এসেছি এই টেকনোলজি ব্লগিং কন্টেস্ট এর সকল নীতিমালার বিস্তারিত নিয়ে। এই আয়োজনে স্পন্সর হিসাবে আছেন amazon.com, payoneer.com, banglabook.org, banglanewspaper24.com, Hashtag IT Planet এই ব্লগিং কন্টেস্ট বিষয়ে আরো বিস্তারিত দেয়া আছে এখানে। আজকের এই পোস্টে শুধুমাত্র নীতিমালা গুলো হাইলাইট করা হচ্ছে।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

11220989_475887355896125_1517157261_o আজ থেকে শুরু হচ্ছে ব্লগিং কন্টেস্ট “King Of The Tech Jockey” – নীতিমালা

► “King Of The TJ” বিস্তারিতঃ


একটি ৬ মাস ব্যাপী ব্লগিং কন্টেস্ট তাদের জন্য যারা টেকনোলজি নিয়ে কাজ করেন, ভাবেন এবং ভালোবাসেন, সেই সাথে নিজে লিখা লিখি করে থাকেন অথবা নতুন করে লিখতে চাচ্ছেন তারা tunerpage.com এ ব্লগিং করে জিতে নিতে পারেন দারুণ সব পুরষ্কার। এছারাও যেহুতু এটি বাংলাদেশের প্রথম সর্ববৃহৎ ব্লগিং কন্টেস্ট তাই প্রতিদিন আপনি টেকনোলজি বিষয়ক নানান সব নতুন নতুন আর্টিকেল, টিপস এবং ট্রিকস পাবেন। সুতরাং যারা ভিসিটর আছেন তারা প্রতিদিন নিত্য নতুন ব্লগ পাচ্ছেন এবং যারা ব্লগিং করবেন তারা পাচ্ছেন আকর্ষণীয় সব গিফট আইটেম।

► “King Of The TJ” পুরষ্কারঃ


আমরা ঠিক করেছি প্রতি মাসে ১০ জন সর্বসেরা ব্লগার কে পুরষ্কার দিব যার মানে ৬ মাসে ৬০জন হবেন সেরা লেখক বা ” টিজে”। যাদের লিখা হতে হবে ইউনিক এবং আন্তর্জাতিক মানের।

১ম পুরস্কারঃ প্রতি মাসে একটি i3 ল্যাপটপ (প্রতি মাসে ১জন টিজে করে ৬ মাসে মোট ৬টি)

২য় পুরস্কারঃ প্রতি মাসে একটি স্মার্ট ফোন (প্রতি মাসে ১জন টিজে ৬ মাসে মোট ৬টি)

৩য় পুরস্কারঃ প্রতি মাসে একটি 1TB হার্ড ডিস্ক (প্রতি মাসে ১জন টিজে ৬ মাসে মোট ৬টি)

চতুর্থ থেকে দশম বিজয়ী পাবেন সারপ্রাইজ গিফট প্যাক :) (প্রতি মাসে ৭ জন এবং ৬মাসে মোট ৪২জন এই গিফট প্যাক পাবেন)

► নীতিমালা বিস্তারিতঃ

১। কনো প্রকার ছদ্যনাম ব্যাবহার করে টিউন করলে আপনি এই প্রতিযোগিতায় প্রার্থী হিসাবে বিবেচিত হবেন না এবং পুরষ্কার দেয়া হবেনা। তাই নিজের আসল নামে টিউন করুন এবং অন্য কারো পোস্ট কপি পেস্ট করলে পুরষ্কার দেয়া হবেনা।

২। পোস্ট এর নিচে নিজের ওয়েবসাইট বা ফেসবুক বা ইত্যাদি ধরনের বিজ্ঞাপন দেয়া যাবে না।

৩। ডাউনলোড সংক্রান্ত কনো টিউন এই কন্টেস্ট এর আয়তায় আসবেনা।

৪। প্রতিটি টিউন সর্বনিম্ন ৫০০ সব্দের হতে হবে।

৫। প্রতিমাসে আমরা ১০ জন টিজেকে পুরষ্কার দিব ২টি ক্যাটাগরিতে।

  • ক) উইনিক টিজেঃ প্রথম ৫ জন টিজেকে প্রথম ৫টি পুরষ্কার দেয়া হবে শুধুমাত্র উইনিক লিখার উপরে ভিক্তি করে।
  • খ) সুপার টিজেঃ পরের ৫জন টিজেকে পরের ৫টি পুরষ্কার দেয়া হবে সর্বাধিক টিউনদাতা হিসাবে। (সর্বাধিক টিউনদাতা লিস্ট যথা সময়ে টিউনারপেজে ব্লগের সাইডবারে প্রকাশ করা হবে)

৬। সকল প্রকার টিউন শুধুমাত্র বিজ্ঞান/ টেকনোলজি ভিক্তিক হতে হবে। প্রতিটি লিখা চেষ্টা করুন উইনিক করতে, নিজের পোস্ট অন্য কনো ব্লগে প্রকাশ করে থাকলে সেটি আপনি এখানে আবার পোস্ট করতে পারবেন কিন্তু নিজের নামটি সঠিক রাখুন। অর্থাৎ অন্য ব্লগে যে নামে টিউন করেছিলেন একি নাম এখানে ব্যাবহার করুন।

৭। যারা মন্তব্য করবেন তারা অবশ্যই অহেতুক কনো পোস্টে মন্তব্য করবেন না বরং পোস্ট এর সাথে সম্পর্কিত এবং সুন্দর মন্তব্য করুন। ১টি পোস্টে যদি আপনি একাধিক মন্তব্য করেন তাহলে সেটিকে ১টি মন্তব্য হিসাবেই ধরে নেয়া হবে। মন্তব্য সর্বনিম্ন ২০ সব্দের হতে হবে।

৮। টিউনারপেজ ব্লগে আপনার নিজের প্রোফাইলে নিজের আসল ছবি, নিজের সম্পর্কে কিছু বর্ণনা এবং বাংলা নাম হতে হবে। একি সাথে প্রতিটি টিউনে যথাযথ ছবি ব্যাবহার করুন, উপযুক্ত পোস্ট ট্যাগ এবং ফিচার ইমেজ ব্যাবহার করুন।

৯। পুরস্কার নিতে টিউনারপেজের অফিসে (৫৮/১১ পান্থপথ, ঢাকা) এসে সংগ্রহ করতে হবে। তবে বিশেষ সমস্যায় আমরা কুরিয়ার করে পাঠিয়ে দিব।

১০। লক্ষণীয়ঃ টিউনারপেজের কনো অ্যাডমিন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না এবং পুরষ্কার পাবে না। নীতিমালা পরিবর্তন সহ, কন্টেস্ট যে কনো সময় প্রয়োজনে বন্ধ করে দেয়া সহ সকল প্রকার সিদ্ধান্তের অধিকার টিউনারপেজ.কম রাখে।

► ভিসিটর দের পুরস্কারঃ


অবশ্যই আমরা আমাদের সন্মানিত ভিসিটরদের কথা চিন্তা করে একটি সিস্টেম রেখেছি সেটি হচ্ছে, প্রতি মাসে ৩জন ভিসিটর যারা সব থেকে বেশী সুস্থ এবং বিসয়ভিক্তিক মন্তব্য/মতামত দিয়ে টিজেদের উৎসাহিত করবেন তাদের জন্য রয়েছে আকর্ষণীয় সারপ্রাইজ গিফট প্যাক।

নীতিমালাঃ প্রতিমাসে ৩ জন সর্বাধিক মতব্যকারি মানে ৬মাসে মোট ১৮জন এই গিফট প্যাক পাবে। (সর্বাধিক মতব্যকারিদের লিস্ট যথা সময়ে টিউনারপেজে ব্লগের সাইডবারে প্রকাশ করা হবে)

► কবে থেকে শুরু হচ্ছে এই ব্লগিং কন্টেস্ট?


১লা জুন ২০১৫ থেকে শুরু হয়ে আগামী ৬ মাস ব্যাপী দেশের সব থেকে বড় বাংলা ব্লগিং কন্টেস্ট “King Of The Tech Jockey” চলবে।

► যোগাযোগ


আপনি কি আমাদের সাথে দেশের সব থেকে বড় এই ইভেন্টের স্পন্সর অথবা পার্টনার অথবা কনো ভাবে সহযোগিতা করতে আগ্রহী? অথবা আপনার কনো মতামত বা নতুন কনো আইডিয়া নিয়ে আমাদের সাথে যোগাযোগ করতে চান? তাহলে সরাসরি ফোন করুন এই নাম্বারেঃ 01914 – 554 794 অথবা ইমেইল করুন এখানেঃ info @ tunerpage . com

শুভ ব্লগিং ) tunerpage.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. ভাই ছদ্মনামে সমস্যা কি ? কেউ যদি তার আসল পরিচয় গোপন করতে চায় তাহলে কি করবে ???
    (আসল পরিচয় গোপন করতে হলে তো আসল ছবিও গপন করতে হবে)

  2. ধন্যবাদ টিউনারপেজ কে এরকম একটি ব্লগিং প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

মন্তব্য দিন আপনার