জিওনি ইলাইফ এস৭ সবচেয়ে স্লিম স্মার্টফোন, অার্কষণ কাড়ছে প্রযুক্তিপ্রমীকদের

0
405

আশা করি সবাই ভালো আছেন! আজ আমি আপনাদের জানাবো পতলা স্মার্টফোন সর্ম্পকে। সম্প্রতি বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে জিওনি। আর বাজারে খুব সাড়া ফেলেছে জিওনির ইলাইফ এস৭।

জিওনি ইলাইফ এস৭ হচ্ছে স্বল্প মূল্যের মাঝে উচ্চমানসম্পন্ন এন্ড্রয়েড ফোন। এটি অল্পদামের মধ্যে উচ্চক্ষমতাসম্পন্ন হার্ডওয়ার যন্ত্রপাতির নিশ্চয়তা দিচ্ছে।
ইলাইফ এস৭ বর্তমান বাজারের দুই সিম বিশিষ্ট সবচেয়ে স্লিম স্মার্টফোন। এতে আছে মিডিয়াটেক এমটি৬৭৫২ প্রসেসর, যা বর্তমান স্মার্টফোনগুলো থেকে অনেক বেশি গতিশীল। এর সবচেয়ে সুবিধাজনক দিক হচ্ছে বর্তমান হ্যান্ডসেটগুলোর মতো এটা উত্তপ্ত হয় না।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ইলাইফ এস৭-এ আছে জিওনির নিজস্ব এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম এমিগো ৩.০। এমিগো দিচ্ছে সর্বাধুনিক ক্যামেরা সেটিংস এবং কন্টাক্ট লিস্ট সাজানোর জন্য অসাধারণ সুবিধা।

unnamed জিওনি ইলাইফ এস৭ সবচেয়ে স্লিম স্মার্টফোন, অার্কষণ কাড়ছে প্রযুক্তিপ্রমীকদের

ফোনটির উভয় দিকই কর্ণিং গোরিলা গ্লাস ৩ দ্বারা তৈরি, যা দুইটি রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির সামনের দিকে আছে ৫.২ ইঞ্চি সম্পূর্ণ এইচডি ডিসপ্লে। এটির ফ্রন্ট ফেসিং ক্যামেরাটি লেন্স ডিসপ্লের উপরে অবস্থিত।

ইলাইফ এস৭-এ আছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা আর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা । এই মোবাইলের ক্যামেরা অন্যান্য ফিচারগুলোর ভেতর অন্যতম, যার লেন্স অন্য মোবাইলের লেন্স থেকে প্রশস্ত এবং স্বল্প আলোতেও সমান কার্যকর।

ইলাইফ এস৭ ১৪ ঘন্টা পর্যন্ত চার্জ থাকে, আর ৮ থেকে ৯ ঘন্টা পর্যন্ত একটানা ভিডিও চলে। প্রি-ইন্সটলড পাওয়ার সেভার অ্যাপ নিশ্চিত করে ব্যাটারির দীর্ঘস্থায়িত্বকাল।

সর্বোপরি, স্বল্প খরচ করেও সর্বোচ্চ সুবিধা প্রদান করতে পারে ইলাইফ এস৭, যা হতে পারে আপনার পছন্দের হালফ্যাশানের হ্যান্ডসেট।

আশা করি ফোনটি আপনার পছন্দের তালিকায় থাকবে। সবাই ভালো থাকবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 5 =