পৃথিবীর সবচেয়ে বিলাসবহুল সামুদ্রিক জাহাজ কিন্তু সেখানে পুরুষদের প্রবেশের অনুমতি নেই

0
339

পৃথিবীর সবচেয়ে বিলাসবহুল সামুদ্রিক জাহাজ শুধুমাত্র মহিলাদের জন্য। এর প্রতিটি ডিজাইন মিস লিদিয়া বারসানি মহিলাদের মনের ভাব চিন্তা করে ডিজাইন করেছেন। এই জাহাজটির নাম ‘লা বেললে’ রাখা হয়েছে যার অর্থ  ‘সৌন্দর্য’।

১. এটি সম্পূর্ণ সাদা এবং সোনালি রং jahaj পৃথিবীর সবচেয়ে বিলাসবহুল সামুদ্রিক জাহাজ কিন্তু সেখানে পুরুষদের প্রবেশের অনুমতি নেইএর তৈরি। এটির দৈর্ঘ্য ২৬২ ফিট। মহিলাদের জন্য আকর্ষণীয় করে তুলতে এর ভিতর ক্রিস্টাল, স্বর্ণ, ফুল এবং পোষা প্রাণি যেমন: বিড়াল, খরগোশ, কুকুর ইত্যাদি রাখা হয়েছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

২. এর মাস্টার কেবিন এ ১টি বড় সাইজের ডাবল বিছানা আছে। এটি কোন দুর্বল হার্ট-এর মানুষের জন্য তৈরি করা হয়নি। এর ভিতরের ফার্নিচারগুলো স্বর্ণ দ্বারা মোজাইক করা, মুক্তা ও বিভিন্ন রং এর পাথর দ্বারা ডিজাইন করা। জাহাজের কিনারাগুলো নরম ও সুন্দর লাইন ও ঢেউ দিয়ে ডিজাইন করা যাতে সাদা রং টাই বেশি দেয়া হয়েছে। এতে অনেক কাঁচ ও ক্রিস্টাল ব্যবহার করা হয়েছে।

৩. সম্পূর্ণ জাহাজটিই বারসানি রোমান্টিক ও গরম ভাব বজায় রেখে তৈরি করেছেন। ভিতরের সম্পূর্ণ ডিজাইনে সাদা, সোনালি ও ধূসর রং ব্যাবহার করা হয়েছে। ভিতরের সকল আসবাবপত্র প্রচুর ঐশ্বর্য ও আরামদায়কভাবে তৈরি করা হয়েছে।

৪. জাহাজের ভিতর ৬ টি কেবিন এর ব্যবস্থা করা আছে। যেখানে ১২জন অতিথি থাকতে পারে। তাছাড়া কখনো বোরিং লাগলে আপনি এর ছাঁদ এ, ডাইনিং এ, বসার ঘর এ থাকতে পারেন। তাছাড়া সেখানে গান এর ও সুব্যবস্থা করা আছে।

৫. জাহাজের ভিতর ১টি স্পা তৈরি করা আছে। তাছাড়া সময় কাটানোর জন্য এখানে পুল, পার্লার, ডিসকো ক্লাব, সিনেমা হল ইত্যাদির ব্যবস্থা করা হয়েছে। লাক্সারি ডিজাইনার মিস বারসানি এর মতে “জাহাজটির সম্পূর্ণ ডিজাইন লাক্সারিভাবে এবং মডার্ণভাবে করা হয়েছে”।

৬. জাহাজটির বাহিরেও গোসল করার ব্যবস্থা করা আছে। কেউ যদি চায় সূর্যস্নান এবং সামুদ্রিক দৃশ্যও দেখতে পারেন। জাহাজটির উপরে ১টি সোনালি বর্ণের হেলিকপ্টার রয়েছে। এটি দেখলে প্রাকৃতিক মনে হয়।

৭. এর ভিতরের সরঞ্জামগুলো সব এ নতুন মডেল এর তৈরি। এর প্রতিটি জিনিসই নতুন করে তৈরি। যা আপনাকে প্রতি মুহূর্তে আনন্দ দিবে। মনে হবে যেন মানুষের তৈরি অপ্সরিতে ঘুরছেন আপনি।

জাহাজটিতে ঘোরার স্বপ্ন যদি আপনি দেখে থাকেন তাহলে আপনাকে এর মূল্যও দিতে হবে অনেক। তবে দুর্ভাগ্যবশত মিস বারসানি এখনও এর মূল্য জানাতে পারেন নি। তবে তিনি আগাম জানিয়ে দিয়েছেন অবশ্যই এটি সস্তা হবে না।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seventeen + 15 =