গ্রামীণফোন এর লাইফস্টাইল অ্যাপস ওয়াওবক্স

0
338

গ্রামীণফোন গ্রাহকদের জন্য আজ থেকে চালু করলো অ্যান্ড্রয়েড ভিত্তিক লাইফস্টাইল অ্যাপ্লিকেশন ওয়াওবক্স।এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ব্যবহারকারীরা বিভিন্ন ধরণের লাইফস্টাইল অফার এবং জনপ্রিয় আউটলেটের ডিসকাউন্ট সম্পর্কিত তথ্য পাবেন।

বাংলাদেশের গ্রাহকদের জন্য টেলিনর ডিজিটালের তৈরি করা ওয়াওবক্স শুধুমাত্র গ্রামীণফোন গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। ওয়াওবক্স অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। অ্যাপ্লিকেশনটি বিনামূল্যে ডাউনলোড ও ব্যবহার করা যাবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নিয়ে এলো লাইফস্টাইল অ্যাপস ওয়াওবক্স গ্রামীণফোন এর লাইফস্টাইল অ্যাপস ওয়াওবক্স

অ্যাপসটি নিয়ে গ্রামীণফোনের হেড অফ প্রডাক্ট হাসিবুল হক বলেন,‘গ্রাহকদের জন্য এরকম একটি যুগোপযোগী লাইফস্টাইল অ্যাপ্লিকেশন নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত গর্বিত। আমার বিশ্বাস করি গ্রামীণফোনের যেসব গ্রাহকরা এই অ্যাপটি ব্যবহার করবেন তাদের জন্য এটি বেশ উপকারী হবে কারণ এর মাধ্যমে প্রাপ্ত বিশেষ সুবিধা তারা প্রাত্যহিক কাজে ব্যবহার করতে পারবেন।’

গ্রামীণফোন গ্রাহকরা যতক্ষণ ওয়াওবক্স অ্যাপ্লিকেশনটি ব্যবহার করছে ততক্ষণ যেতে গ্রাহকদের কোন ডাটা চার্জ দিতে হবে না। আর গ্রামীণফোনের বন্ধু গ্রাহকরা এই অ্যাপ্লিকেশন ব্যবহারে প্রতিদিন ২০ মেগাবাইট ফ্রি ডাটা প্যাক (সর্বমোট ১ গিগাবাইট পর্যন্ত) পাবেন।

ওয়াওবক্সের লাইফস্টাইল সুবিধার মধ্যে থাকছে প্রাত্যহিক আর্টিকেল, জনপ্রিয় হোটেল, রেস্টুরেন্ট ও ক্যাফের ডিসকাউন্ট, সিনেমা বা কনসার্টের টিকেট, প্রতিযোগিতা ইত্যাদি। তবে এই মূহুর্তে এই সুবিধাগুলো শুধুমাত্র ‘বন্ধু’ প্যাকেজ ব্যবহারকারীদের জন্যই প্রযোজ্য। তবে পরবর্তীতে গ্রামীণফোনের বাকি গ্রাহকদের জন্যও এই অফারগুলো প্রযোজ্য হবে।

জিপির বন্ধু প্যাকেজ ব্যবহারকারীরা এই অ্যাপের মাধ্যমে ডাটা প্যাক, এসএমএস প্যাক কিংবা অন্য যেকোনো কিছু কিনলেই পাচ্ছেন টোকেন। আর ওয়াওবক্স ব্যবহার করে জমাকৃত টোকেনের পরিবর্তে ফ্রি ডাটা প্যাক কিংবা প্যাকেজ আপগ্রেড করা সম্ভব।

গ্রামীণফোন গ্রাহকরা গুগল প্লে স্টোর থেকে ওয়াওবক্স ডাউনলোড করতে পারবেন। আর বিস্তারিত তথ্য জানতে পারবেন ওয়াওবক্স এর ফেসবুক ফ্যান পেজে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × five =