শুরু হচ্ছে দেশের সব থেকে বড় বাংলা ব্লগিং কন্টেস্ট “King Of The Tech Jockey”

1
659

► এই ব্লগিং কন্টেস্ট এর মুল উদ্দেশ্যঃ

“অ, আ, ক, খ প্রযুক্তি এখন আমার ভাষায়” এই শ্লোগান নিয়ে ২০১১ তে যাত্রা শুরু করেছিল tunerpage.com উদ্দেশ্য ছিল এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করার যেখানে সহজ, সরল এবং বাংলা ভাষায় প্রযুক্তি সম্পর্কে মানুষকে শিখানো বা জানানো যাবে এবং বাংলা ভাষার কনটেন্ট বৃদ্ধি করা। যেহুতু “টিউনারপেজ” একটি মুক্ত ব্লগ এবং যে কেউ এখানে লিখতে পারে তাই আমাদের সাথে ছিল এবং এখন পর্যন্ত আছে হাজার হাজার প্রযুক্তি বিষয়ক আর্টিকেল রাইটার যাদেরকে আমরা সন্মানের সাথে “TJ” (Tech Jockey) নামে সম্বোধন করি।

আমরা সর্বদা চেষ্টা করে যাচ্ছি আমাদের “TJ” দের একটু সাহায্যের হাত বাড়িয়ে দিতে। বছরের পর বছর আপনারা নিজের শ্রম ও সময় দিয়েছেন ব্লগিং এর মাধ্যমে একে অন্যের সাহায্য করতে। তাই টিউনারপেজ আপনাদের জন্য একটি বিশাল আকারের অপরচুনিটি নিয়ে হাজির হয়েছে যার নাম “King Of The TJ”

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

11220989_475887355896125_1517157261_o শুরু হচ্ছে দেশের সব থেকে বড় বাংলা ব্লগিং কন্টেস্ট “King Of The Tech Jockey”

► ► সহযোগিতায়ঃ যাদেরকে ছাড়া হয়ত এই কন্টেস্ট টি করা সম্ভব ছিনলা তারা হলেন আমাদের সন্মানিত স্পন্সর-

প্লাটিনাম স্পন্সর
১। amazon.com (আন্তর্জাতিক ই-কমার্স প্ল্যাটফর্ম)

গোল্ড স্পন্সরঃ
১। payoneer.com (অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম)

সিলভার স্পন্সর
১। banglabook.org (বাংলা বই সম্পর্কিত ওয়েবসাইট)
২। banglanewspaper24.com (নিউজ পোর্টাল)
৩। Hashtag IT Planet “আইটি ফার্ম”

► “King Of The TJ” বিস্তারিতঃ


একটি ৬ মাস ব্যাপী ব্লগিং কন্টেস্ট তাদের জন্য যারা টেকনোলজি নিয়ে কাজ করেন, ভাবেন এবং ভালোবাসেন, সেই সাথে নিজে লিখা লিখি করে থাকেন অথবা নতুন করে লিখতে চাচ্ছেন তারা tunerpage.com এ ব্লগিং করে জিতে নিতে পারেন দারুণ সব পুরষ্কার। এছারাও যেহুতু এটি বাংলাদেশের প্রথম সর্ববৃহৎ ব্লগিং কন্টেস্ট তাই প্রতিদিন আপনি টেকনোলজি বিষয়ক নানান সব নতুন নতুন আর্টিকেল, টিপস এবং ট্রিকস পাবেন। সুতরাং যারা ভিসিটর আছেন তারা প্রতিদিন নিত্য নতুন ব্লগ পাচ্ছেন এবং যারা ব্লগিং করবেন তারা পাচ্ছেন আকর্ষণীয় সব গিফট আইটেম।

► “King Of The TJ” দের জন্য পুরষ্কার কি কি থাকছে?


 

আমরা ঠিক করেছি প্রতি মাসে ১০ জন সর্বসেরা ব্লগার কে পুরষ্কার দিব যার মানে ৬ মাসে ৬০জন হবেন সেরা লেখক বা ” টিজে”। যাদের লিখা হতে হবে ইউনিক এবং আন্তর্জাতিক মানের।

১ম পুরস্কারঃ প্রতি মাসে একটি i3 ল্যাপটপ (৬ মাসে মোট ৬টি)
২য় পুরস্কারঃ প্রতি মাসে একটি স্মার্ট ফোন (৬ মাসে মোট ৬টি)
৩য় পুরস্কারঃ প্রতি মাসে একটি 1TB হার্ড ডিস্ক (৬ মাসে মোট ৬টি)


এছারাও আরো থাকছে ৭টি পুরষ্কার যা বিস্তারিত কন্টেস্ট শুরু হবার আগে আমাদের ব্লগ tunerpage.com এ জানানো হবে।

► ভিসিটর দের কিছুই নাই?


অবশ্যই আমরা আমাদের সন্মানিত ভিসিটরদের কথা চিন্তা করে একটি সিস্টেম রেখেছি সেটি হচ্ছে, প্রতি মাসে ৩জন ভিসিটর যারা সব থেকে বেশী সুস্থ এবং বিসয়ভিক্তিক মন্তব্য/মতামত দিয়ে টিজেদের উৎসাহিত করবেন তাদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার যা বিস্তারিত কন্টেস্ট শুরু হবার আগে আমাদের ব্লগ tunerpage.com এ জানাও হবে।

► কবে থেকে শুরু হচ্ছে এই ব্লগিং কন্টেস্ট?


ARE YOU READY?? ১লা জুন ২০১৫ থেকে শুরু হচ্ছে ৬ মাস ব্যাপী দেশের সব থেকে বড় বাংলা ব্লগিং কন্টেস্ট “King Of The Tech Jockey”

► যোগাযোগ


আপনি কি আমাদের সাথে দেশের সব থেকে বড় এই ইভেন্টের স্পন্সর অথবা পার্টনার অথবা কনো ভাবে সহযোগিতা করতে আগ্রহী? অথবা আপনার কনো মতামত বা নতুন কনো আইডিয়া নিয়ে আমাদের সাথে যোগাযোগ করতে চান? তাহলে সরাসরি ফোন করুন এই নাম্বারেঃ 01914 – 554 794 (মহা প্লাবন) অথবা ইমেইল করুন এখানেঃ [email protected]//

শুভ ব্লগিং ) tunerpage.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

মন্তব্য দিন আপনার