আসুন দেখি কোন অ্যান্ড্রয়েড অ্যাপটি আপনি সবচেয়ে বেশী ব্যবহার করেন

0
390

প্রতিটিদিন আপনার ফোনে অনেক সময় ব্যয় করছেন? এছাড়া আপনি কি একটি বিশেষ অ্যাপ্লিকেশন ব্যবহার করা নিয়ে চিন্তিত? এখানে আপনি আপনার ফোনের কোন অ্যাপ্লিকেশনটির পেছনে অধিক সময় ব্যয় করছেন তা খুঁজে বের করার উপায় দেয়া হল।

জিরোডেস্কটপের কোয়ালিটি টাইম নামের নতুন এই অ্যাপ আপনাকে বলতে পারবে আপনার ডিভাইসের প্রতিটি অ্যাপ্লিকেশনের পেছনে আপনি কত মিনিট / ঘন্টা ব্যয় করছেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

f1 আসুন দেখি কোন অ্যান্ড্রয়েড অ্যাপটি আপনি সবচেয়ে বেশী ব্যবহার করেন

প্রথমেই আপনার ডিভাইসের জন্য কোয়ালিটি টাইম ইন্সটল করুন। আপনি চাইলে ফেসবুকের সাহায্যে লগইন করতে পারেন। একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন, অথবা সম্পূর্ণরূপে সাইন আপ প্রক্রিয়া স্কিপ করতে পারেন। সাইনইন বিকল্পটি আপনি যদি অ্যাপ্লিকেশন ব্যবহার সম্পর্কে আপনার ডেটা সিঙ্ক করতে চান সেক্ষেত্রে প্রযোজ্য।

এটি একবার চালু করার পর আপনি আপনার ফোনে পূর্বের মতো সাধারণভাবে অ্যাপ ব্যবহার শুরু করে দিন এবং এটা কয়েক দিন বা এক সপ্তাহের জন্য ফেলে রাখুন। কিছুদিন বা এক সপ্তাহ পর আপনার অভ্যাস পরীক্ষা করুন।

আপনি আজকের বা পুরো সপ্তাহের বা একটি নির্দিষ্ট দিনের উপর ভিত্তি করে পরিসংখ্যান দেখতে পারবেন। এছাড়াও এই অ্যাপ্লিকেশনের ডিভাইস থেকে নিজেকে লক করতে “take a break” বা বিরতি (যেমন, নো স্ক্রিন টাইম) সেট করার বিকল্প রয়েছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

six + one =