নতুন মেয়র সাঈদ খোকন এর ওয়েবসাইট হ্যাকিং এর কবলে

0
359

‘জাল ভোট’ বিতর্কে বিজয়ী হয়েই সাইবার হামলার শিকার হলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনর নতুন মেয়র সাঈদ খোকন। বিজয়ের বার্তা দেয়ার পরেই হামলার শিকার হলো নির্বাচন উপলক্ষে তার নিজের নামে খোলা ওয়েবসাইট সাইদখোকন.কম (sayeedkhokon.com)। ওয়েবসাইটটি হ্যাক করে নতুন মেয়রকে শুভেচ্ছা জানিয়ে সাইবার স্পেসের উন্নয়ন ও নিরাপত্তায় কাজ করার আহবান জানিয়েছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ ‘সাইবার ৭১’।

Capture নতুন মেয়র সাঈদ খোকন এর ওয়েবসাইট হ্যাকিং এর কবলে

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

হ্যাক করলেও ওয়েবসাইটের হোম পেজে কোনো পরিবর্তন কিংবা প্রবেশে বাঁধা সৃষ্টি করেনি হ্যাকার দলটি। কেবল খবরের ট্যাব-এর শীর্ষে একটি বার্তা জুড়ে দেয়া হয়েছে। ২৯ এপ্রিল তারিখের এই বার্তায় বলা হয়েছে, “বাংলাদেশি হ্যাকার গ্রুপ সাইবার ৭১ এর পক্ষ থেকে শুভেচ্ছা। আশা করি ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সাইবার স্পেসের উন্নতি এবং সাইবার সিকিউরিটি নিয়ে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করবেন। এটাই আপনার প্রতি আমাদের তরুণ প্রজন্মের একান্ত দাবি।”

বার্তা অনুযায়ী, গত বুধবার সাইটটি হ্যাক করা হলেও শুক্রবার পর্যন্ত তা সচল করা সম্ভব হয়নি।
 
হ্যাক করার পর ওয়েব ঠিকানা, সরাসরি বার্তা লিংক ও হ্যাক মিরর উপস্থাপন করে ‘নির্বাচন নিয়ে মতের ভিন্নতা থাকতেই পারে যে কারো। কিন্তু বাংলাদেশের উন্নতি নিয়ে নয়’- বুধবার নিজেদের ফেসবুক পেজেহ এমন একটি স্ট্যাটাস দিয়েছে হ্যাকার দল ‘সাইবার ৭১’।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × one =