‘সেলফি জুতা’ আবিষ্কার

0
346

সেলফি স্টিকের থেকে আরো ভালো সেলফি পাওয়ার জন্য বাজারে এসেছে সেলফি জুতো। নিউইয়র্কের জনপ্রিয় জুতো প্রস্তুতকারক প্রতিষ্ঠান মিজ মোজ ‘সেলফি সু’ নামের এই জুতো এনেছে।

গত বছরের অস্কার আসর থেকে ‘সেলফি জ্বর’ ছড়িয়ে পড়েছে মহামারী আকারে। দুনিয়ার এমন কোনো দেশ নেই যেখানে সেলফি তোলা হয় না। সেলফি তোলার চাহিদাকে মাথায় রেখে বানানো হয়েছে ‘সেলফি স্টিক’। এবার এসেছে ‘সেলফি জুতো’।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

'সেলফি জুতা' আবিষ্কার 'সেলফি জুতা' আবিষ্কার

মজা করে এই ‘সেলফি সু’ এর একখানা ভিডিও আপলোড করা হয়েছে ইউটিউবে। নিউইয়র্ক-ভিত্তিক জুতার দোকান মিজ মুজ এটি বানিয়েছে। এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে হাফিংটন পোস্ট। মিজ মুজের ডিরেক্টর অব ডিজাইন শেরিল ম্যাটসন জানিয়েছেন, ‘সেলফি স্টিক দিয়ে ছবি তোলাটা বেশ জনপ্রিয় হয়েছে কিন্তু স্টিকটা সাথে নিয়ে ঘোরাটা খুব বিরক্তিকর। আর সে কারণেই আমরা ভাবলাম এটার কোনো বিকল্প তৈরি করা যায় কি না।’

সেলফি তোলায় যারা পটু তাদের জন্য অবশ্য সুসংবাদ নেই। কারণ মজা করেই জুতোটা বানানো এবং ভিডিওটাও শেয়ার করা হয়েছে মজা করে যেখানে সেলফি জুতোর দাম বলা হয়েছে ১৯৯ ডলার। আদতে সেলফি জুতো বানানোর কোনো পরিকল্পনা নেই মিজ মুজের। নিজেদের প্রচারণার জন্যই জুতোটি বানিয়েছিল তারা। তবে কেউ যদি এটা নিয়ে আরো কাজ করতে চায় তাতে তাদের কোনো আপত্তি নেই। তবে এটি দিয়ে কেবল নারীরাই সেলফি তুলতে পারবেন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, সেলফি-স্টিক ছাড়া যে সব ছবি তোলা হয় তা খুব একটা ভালো হয় না। আবার ভালো জায়গায় ভালো ছবি পাওয়ার জন্য সমসময় সেলফি স্টিকও রাখা যায়না। সেজন্য আনা হয়েছে সেলফি জুতো। এতে যে কোনো জায়গায় যখন খুশি তখন ছবি তোলা যাবে।

সেলফি জুতোর সামনে স্মার্টফোন রাখার উপযোগী জায়গা ফাঁকা রাখা হয়েছে। এতে এর মধ্যে স্মার্টফোন ঢুকিয়ে পা উপরে তুলে সেলফি তোলা যাবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

6 − 4 =