কম মূল্যের স্মার্টফোন

0
324

এই বছরের শুরুই দিকে বাংলাদেশে যাত্রা শুরু করে স্থানীয় ব্র্যান্ডের মোবাইল হ্যান্ডসেট ‘গোল্ডবার্গ’। গোল্ডবার্গ শুরুর দিকে ফিচার ফোন দিয়ে দেশের বাজারে যাত্রা শুরু করে। এখন দেশের বাজারে বিক্রি শুরু হয়েছে গোল্ডবার্গ ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন।

মূল্যের স্মার্টফোন কম মূল্যের স্মার্টফোন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

গোল্ডবার্গ ইভো ভিএক্স১ মডেলের স্মার্টফোনটি এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। কম মূল্যের ডিভাইসটিতে রয়েছে উন্নত সুবিধা।

স্মার্টফোনটিতে রয়েছে, ৪ ইঞ্চি আইপিএস ডিসপ্লে। ডুয়াল কোরের এই ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্জ প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪।

৫১২ মেগাবাইট র‌্যাম রয়েছে এবং স্টোরেজ সুবিধা রয়েছে ৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, আছে ৩২ গিগাবাইট মেমোরি ব্যবহারের সুবিধা।

আর রয়েছে, সুন্দর ছবির তুলার জন্য ৩.২ মেগাপিক্সেল সামনের ক্যামেরা এবং সেলফি তুলার জন্য ০.৩ মেগাপিক্সেল পিছনের ক্যামেরা। দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপের জন্য রয়েছে ১৭৫০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।

এছাড়াও ফোনটিতে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ সুবিধা। ডিভাইসটি মেটাল কালো এবং সাদা ২টি রংয়ে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটির মূল্যে নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৫৯৯ টাকা।

এই ফোনটি সর্ম্পকে গোল্ডবার্গের কর্মকর্তা এহসানুল হক নিটল ব্রেকিংনিউজকে জানান, ইভো ভিএক্স১ এইটি আমাদের প্রথম স্মার্টফোন, আমার খুব ভালো সারা পেয়েছি স্মার্টফোনটির।

তিনি আরও বলেন, সামনে আরও ভালো মানের স্মার্টফোন আসছে বাজারে, আশা করছি আমাদের নতুন স্মার্টফোনও ভালই সাড়া ফেলবে। আমরা চেষ্টা করছি সবচেয়ে ভাল মানের ডিভাইস গ্রাহকের সাধ্যের মধ্যে রাখা।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

5 × 4 =