২০০ সিসির নতুন স্পোর্টস বাইক

0
433

পালসারের সিরিজে যোগ হলো ২০০ সিসির নতুন স্পোর্টস বাইক।এই‌ মোটর সাইকেলটি পালসার ভক্তদের নতুন অভিজ্ঞতা দেবে। অন্যসব পালসারের তুলনায় এটি দেখতে সম্পূর্ণ ভিন্ন।বড় আকারের ফুয়েল ট্যাংক, সাসপেনশন এবং স্পোটি বডি এটিকে আকর্ষণীয় করেছে। ২০০ সিসির এই বাইকের সঙ্গে ইয়ামাহার এফজেডের অনেকটাই মিল রয়েছে।

সিসির নতুন স্পোর্টস বাইক ২০০ সিসির নতুন স্পোর্টস বাইক

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বাজাজের নতুন এই মোটর সাইকেলটিতে অত্যাধুনিক সব যন্ত্রাংশ সংযোজন করা হয়েছে। চওড়া হেডলাইটে টুইন প্রজেক্টর রয়েছে। হেডলাইট গার্ডের উপর ব্যাক ভিউ মিরর অ্যান্টেনার সাহায্যে লাগানো হয়েছে।

আরএস ২০০ এর স্পিডোমিটার ডিজিটাল এবং অ্যানলগের সংমিশ্রণে তৈরি। এটির টেইল লাইটেও ভিন্নতা দেয়া হয়েছে। মোটর সাইকেলটি ওজন অন্যসব পালসারের তুলনায় ২০ কিলোগ্রাম বেশি।

এটির ইঞ্জিনের শব্দ খুবই কম। চলার গতি মসৃণ। এতে ৬ ট্রান্সমিশন গিয়ার বক্স রয়েছে। গাড়িটি ঘণ্টায় সর্বোচ্চ ১৪১ কিলোমিটার গতিতে চলতে পারে। স্পোর্টস বাইকটির গতি নিয়ন্ত্রণের জন্য দু’চাকায়ই ডিস্ক ব্রেক রয়েছে।

মোটর সাইকেলটির ইঞ্জিনের ডিসপ্লেসমেন্ট ১৯৯.৫ সিসি। ইঞ্জিনের ঘূর্ণন গতি ২৪.৫@৯৭৫০ আরপিএম। টর্কের ঘূর্ণন গতি ১৮.৬@৮০০০। এটির ওজন ১৫৭ কিলোগ্রাম। পালসার এরএস ২০০ এর ফুয়েল ট্যাংকে ১৩ লিটার ফুয়েল ধারণ ক্ষমতা রয়েছে। ভারতের বাজারে মোটর সাইকেলটির মূল্য ধরা হয়েছে ১ লাখ ১৮ হাজার রুপী। বাংলাদেশী টাকায় এটির মূল্য ১ লাখ ৩৪হাজার টাকা।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার