ফেইসবুক ফটো ভেরিফিকেশন লক সহজেই খুলে ফেলুন

0
510

সবাইকে আমার আন্তরিক সালাম ও অভিনন্দন। তো বেশি কথা না বলে কাজের কথাই আসি – আমাদের বর্তমানে ফেসবুক আইডি নেই এরকম লোক কমই আছে আর এই ফেসবুক চালানোর মাঝে বিশাল সমস্যা ফটো বেরিফিকেশন আর এজন্য আমাদের সাধের আইডি গুলা বাদ দিতে হয়। আর এই সমস্যাই পড়লে সমাধান দিব আজ যেটা একদম সহজ এবং ১০০% আইডি ছেড়ে যাবে ।

ফটো ভেরিফিকেশন লক ফেইসবুক ফটো ভেরিফিকেশন লক সহজেই খুলে ফেলুন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যেভাবে লক খুলবেন ফটো ভেরিফিকেশন করেঃ প্রয়োজনীয় উপকরণঃ (১) একটি সাদা খাতা (২) একটি কলম যে ফটোটা আসবে তার নাম খাতায় লিখে রাখুন। ধরুন ধানের ক্ষেতে পাখির একটি ছবি এসেছে। আপনি খাতায় লিখুন “”ধানের ক্ষেতে পাখি””।

এরপর এর পাশে ফেসবুক ছবিটা দিয়ে যেসব লোকের নাম দিয়েছে তাদের নাম পরিষ্কার করে লিখে ফেলুন। এভাবে প্রতিটা ফটোর নাম এবং ফেসবুকের দেয়া নামগুলো একটা একটা করে খাতায় লিখে রাখুন। কোনটাতে ওকে দিবেন না। কমপক্ষে ত্রিশ মিনিট পর আবার ফটো ভেরিফিকেশন করার চেষ্টা করবেন এবং উপরে উল্লেখিত নিয়মে আবার খাতায় সব লিখে রাখুন ।

এভাবে চেষ্টা করলে দেখবেন যে ফেসবুক আবার সেই আগের ছবিগুলোই দিচ্ছে । এবার মিলিয়ে দেখুন । প্রথমবার “ধানের ক্ষেতে পাখি”র নিচে যে নামগুলা ছিলো পরের বারের গুলোর সাথে মিলান । দেখবেন একটা নাম মিল আছে এবং এটা তারই ছবি।

(প্রয়োজনে তৃতীয়বার খাতায় লেখুন) আইডি খুলে গেলে দুই রাকাত নফল নামাজ পড়ে মহান আল্লাহর প্রতি কৃতগ্গতা প্রকাশ করতে ভুলবেন না ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 4 =