এখন থেকে Youtube Video ডাউনলোড করুন সহজেই এবং বিভিন্ন ফরমেটে

0
563

এখন থেকে Youtube Video ডাউনলোড করুন আরও সহজে, তাও আবার বাংলাদেশি সাইট দিয়ে।  

কমবেশি আমরা সবাই জানি Youtube.Com ভিডিও গান & টিউটোরিয়াল এর বিশাল এক ভান্ডার আর এই ইউটিউব থেকে এইসব ভিডিও ডাউনলোড করার জন্য আমরা বিভিন্ন পদ্ধতি অবলম্বন করি।  অনেকে সফটওয়্যার ব্যবহার করি আবার অনেকে ফায়ারফক্স এডঅন ব্যবহার করি। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় সফটওয়্যার বা এডঅন দিয়ে ডাউনলোড করার কারনে ভিডিও কোয়ালিটি ঠিক থাকেনা বা কাংখিত কোয়ালিটি পাওয়া যায় না। আবার অনেকেই বিভিন্ন ধরনের ওয়েবসাইট ব্যবহার করে, কিন্তু একাধিক প্রিভিউ না থাকায় ভিডিওটি কি শুধু অডিও দিয়ে তৈরি করা নাকি আসলেই কোন ইনফরমেটিভ ভিডিও তাও বুঝা যায়না। আর কোয়ালিটি কেমন তা বুঝার তো কোন উপায়ই থাকেনা।  তাই এইসব ঝাক্কি ঝামেলা মুক্ত এবং সহজে ডাউনলোড করার মত ১টি মোবাইল ফ্রেন্ডলি সাইট নিয়ে হাজির হলাম আপনাদের সামনে।  ঠিকানা:  WapTube.Net 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

<h2> সুবিধা সমূহঃ</h2>

1. সহজ URL ব্যবহার, অনেক মজার ১টি সিস্টেম এটি। অনেক আগে ইউটিউব এর আগে ss যুক্ত করে ডাউনলোড করা হত। আর এখানে সিস্টেমটি হল,  যেমন: http://youtube.com/watch?v=08gTX5xB1B0  এই URL থেকে youtube.com কেটে দিয়ে লিখুন Waptube.net তাহলে সরাসরি ডাউনলোড পেজে চলে আসতে পারবেন।

2. একাধিক ফরমেট এ ডাউনলোড করার সুবিধা, আপনি চাইলে আপনার ডিভাইস কোয়ালিটি অনুযায়ী বিভিন্ন ফরমেট এর ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন, যেমন : HD mp4, mp4, FLV, webm, 3gp, 3gp low ইত্যাদি। 

3. ভিডিও থেকে অডিও, অনেকেই আছেন যারা ইউটিউব থেকে ভিডিওটির শুধু অডিও ক্লিপ ডাউনলোড করতে চান, এই সাইট থেকে সেই সুবিধাও পাবেন।

4. একাধিক প্রিভিউ, অসাধারণ ১টি সুবিধা এটি। নতুন মিউজিক ভিডিও পেলে ডাউনলোড করলে দেখা যায় সেটায় শুধু অডিও আর ১টি ছবি দেয়া। ভিডিওর কোন নাম গন্ধও নেই। কিন্তু সাইটটি থেকে ডাউনলোড করতে সময় পেজে ঐ ভিডিও ক্লিপটির ৩ টি এক্সট্রা স্ক্রিনশট দেখায় ফলে সহজেই ধরতে পারবেন গানটি শুধুই অডিও নাকি ভিডিও ও আছে।

5. সাইটটি অনেক বড় ১টি সার্চ ইঞ্জিনের মত কাজ করে, নতুন পুরাতন অসংখ্য অডিও & ভিডিও গান & ক্লিপ কোন প্রকার ঝামেলা ছাড়াই সহজে, নিশ্চিন্ত মনে ডাউনলোড করা যায়।  whois search করে দেখাযায় এটি ১টি বাংলাদেশি সাইট।  

অনেক কষ্ট হল লিখতে আশাকরি সবার উপকারে আসবে। সবাইকে মন্তব্য করার আহবান জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি, আল্লাহ হাফেজ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seven + 12 =