গ্রামীণফোনে ফ্রি ফেসবুক

0
391

ফেসবুক প্রেমী বন্ধুদের জন্য গ্রামীণফোন নিয়ে এলো কোন খরচ ছাড়াই, একবারে ফ্রি ফেসবুক উপভোগের সুযোগ। আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যস্ত সময় কাটাতে যেকোন ফেসবুক মোবাইল অ্যাপ্লিকেশন বা প্রচলিত কোন মোবাইল ব্রাউজার বেছে নিন। সাথে আরও থাকছে ফ্রি ফেসবুক মেসেঞ্জার। আপনার জিপি প্রিপেইড সিম থেকে ডায়াল করুন *৫০০*৮৮#, ব্যাস!

এত কিছুর পরও আপনি পেয়ে যাবেন ফেসবুক ব্রাউজের জন্য ৪জিবি ফ্রি ইন্টারনেট। একজন গ্রাহক সর্বোচ্চ ৩ বার অফারটি গ্রহন করতে পারবেন। ফ্রি ইন্টারনেট বেলেন্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*১#।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই ক্যাম্পেইনটি ২০ এপ্রিল, ২০১৫ থেকে শুরু হয়ে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে। অফারটি সকল গ্রামীণফোন প্রিপেইড কাস্টমারদের জন্য প্রযোজ্য। স্মার্টফোনে ফেসবুক, ফেসবুক মেসেঞ্জার ও কমোয়ো মেসেঞ্জার ব্যবহারের জন্য কোন চার্জ প্রযোজ্য নয়। অন্যান্য ডাটা ভিত্তীক সার্ভিস ব্যবহারের জন্য ডাটা চার্জ প্রযোজ্য। অফারটি পেতে ডায়াল করুন *৫০০*৮৮#। ফ্রি ফেসবুক অফারটির মেয়াদ ৩০দিন। মেয়াদ শেষে অফারটি ডিঅ্যাক্টিভ হয়ে যাবে। অপ্ট-ইন এর পর কাস্টমারগণ ফ্রি ফেসবুক (সর্বোচ্চ ৪এই) উপভোগ করতে পারবেন। থ্রিজি প্যাকেজ ব্যবহারকারী কোন কাস্টমার অফারটি নিয়ে থাকলে প্রাপ্য ফ্রি ফেসবুক ভলিউম মূল থ্রিজি প্যাকেজ ভলিউমের সাথে যোগ হবে।

তবে প্রাপ্ত ফ্রি ভলিউম দিয়ে কেবল ফেসবুক, মেসেঞ্জার ও কময়ো ব্যবহার করা যাবে। ইন্টারনেট ব্যবহারকারী নন এমন কোন কাস্টমার অফারটি নিয়ে থাকলে মেয়াদ শেষে (৩০দিন) অফারটি ডিঅ্যাক্টিভ হয়ে যাবে। মেয়াদ পূর্ণ হওয়ার আগে কোন কাস্টমার প্রাপ্ত ফ্রি ফেসবুক ভলিউম ব্যবহার করে ফেললে মেয়াদ পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের জন্য ০.০১টাক/১০কেবি হারে চার্জ প্রযোজ্য। ফ্রি ফেসবুক অফারে প্রাপ্য ভলিউম ফেসবুক মেসেঞ্জার ও কমোয়ো মেসেঞ্জারেও ব্যবহার করা যাবে।

আনলিমিটেড ও স্মার্টপ্ল্যান ডাটা প্যাক ব্যবহারকারী কাস্টমারগণ ব্যবহৃত প্যাকটি ডিঅ্যাক্টভ করার পরই কেবল সঠিক অপ্ট-ইন এর মাধ্যমে ফ্রি ফেসবুক অফারটি উপভোগ করতে পারবেন। ফ্রি ফেসবুক উপভোগ করতে কাস্টমারদের পুনরায় অপ্ট-ইন করতে হবে। ফ্রি ফেসবুকের অবশিষ্ট ভলিউম জানতে ডায়াল করুন *৫৬৬*১# আর অন্যান্য ইন্টারনেট প্যাক-এর ভলিউম ব্যালেন্স জানতে *৫৬৭# ডায়াল করতে হবে। ফ্রি ইন্টারনেটের সর্বোচ্চ স্পীড হবে ১এমবিপিএস। ইন্টারনেট স্পীড কেবল থ্রিজি কাভারেজভূক্ত এলাকার ক্ষেত্রে প্রযোজ্য।
ক্যাম্পেইন চলাকালীন একজন কাস্টমার ফ্রি ফেসবুক অফারটি সর্বোচ্চ ৩ বার অপ্ট-ইন করতে পারবেন।

বিস্তারিত দেখুন http://www.grameenphone.com/bn/personal/offers/free-facebook-offer

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 + 1 =