ওজন কমাতে ‘ভিজ্যুয়ালাইজ ইউ’ অ্যাপ

0
294

ওজন কমালে কেমন দেখাবেন আপনি, আপনার সেই ওজন কমানো ছবিটাই দেখাতে এবার অ্যাপ স্টোরে উন্মুক্ত করা হয়েছে নতুন একটি অ্যাপ। নতুন এই অ্যাপটির নাম ‘ভিজ্যুয়ালাইজ ইউ’।

 কমিয়ে দেখাবে ‘ভিজ্যুয়ালাইজ ইউ’ অ্যাপ ওজন কমাতে ‘ভিজ্যুয়ালাইজ ইউ’ অ্যাপ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, কলোরাডো ইউনিভার্সিটির ক্লিভল্যান্ড ক্লিনিকের সঙ্গে যৌথ উদ্যোগে ভিজ্যুয়াল হেলথ সলিউশন তৈরি করেছে ‘ভিজ্যুয়ালাইজ ইউ’ অ্যাপ। আর অ্যাপটি ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে।

ভিজ্যুয়াল ইউ অ্যাপটির বিশেষত্ব হচ্ছে, অ্যাপটির ব্যবহারকারীরা ইচ্ছেমতো তাদের ওজন কমানোর পর, তাদেরকে কেমন দেখাবে, ওজন কমানোর পরের সেই ছবিটাই আগে দেখাবে এই অ্যাপ। যেমন কেউ যদি ৫ কেজি বা ১০ কেজি ওজন কমাতে চায়, তাহলে তাকে কেমন দারুন দেখাবে, ওজন কমানোর আগেই সেই ছবিটা দেখিয়ে দেবে ভিজ্যুয়ালাইজ ইউ অ্যাপ।

ডেইলি মেইলের রিপোর্টার চার্লি ল্যানস্টোন ৯ কেজি ওজন কমালে কেমন দেখাবেন- তা ভিজ্যুয়ালাইজ ইউ অ্যাপটির সাহায্যে পরীক্ষা করেছেন।

অ্যাপটির ডিজাইনাররা জানিয়েছেন, ক্লিনিকালি ভেরিফায়েড ওয়েট চেঞ্জ ডায়নামিকস ব্যবহার করে ছবিতে এই পরিবর্তন দেখানো হয়।

অ্যাপটির সাহায্যে নিজের ওজন কমানোর ছবি অগ্রিম দেখতে যা করতে হবে তা হচ্ছে- অ্যাপটিতে নিজের একটা পোর্ট্রেট স্টাইল ছবি নিয়ে আপনার বর্তমান ওজন, উচ্চতা ও পছন্দমতো ওজন কমানোর তথ্য প্রদানের সঙ্গে সঙ্গে পাওয়া যাবে ওজন কমানোর পরের ছবিটি। এ ছাড়া অ্যাপটিতে রয়েছে শরীরচর্চা ও ডায়েট গাইডও।

তবে ‘ভিজ্যুয়ালাইজ ইউ’ অ্যাপটি বিনামূল্যের নয়। ২ মার্কিন ডলারের বিনিময়ে অ্যান্ড্রয়েড স্মার্টফোনে http://goo.gl/FGqQbR লিংক থেকে এবং আইওএস স্মার্টফোনে http://goo.gl/da48FB ঠিকানা থেকে ডাউনলোড করে ব্যবহার করা যাবে অ্যাপটি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার