গুগল এর মোবাইল ফ্রেন্ডলি এলগরিদম পাণ্ডা বা পেঙ্গুইন এর থেকে বেশি প্রভাব ফেলবে

0
292

২১ শে এপ্রিল, ২০১৫ মঙ্গলবারে মোবাইল ফ্রেন্ডলি এলগরিদম পন্থা ছালু হবে। সবাইকে এই আপডেট সম্পর্কে মনে করিয়ে দেয়ার জন্য এই পোস্ট।

এই আপডেট এ কত শতাংশ ওয়েবসাইট এর উপর প্রভাব পড়বে। পাণ্ডা আপডেট এর প্রায় ১২% সার্চ এর উপর প্রভাব পড়েছিল। যখন পেঙ্গুইন আপডেট আশ্ল তখন ৩১% সার্চ এর উপর প্রভাব পড়েছিল।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই দুই আপডেট থেকে আমরা কিছুটা ধারণা করতে পারি যে মোবাইল ফ্রেন্ডলি এলগরিদম পন্থা চালু হওয়ার পর এই দুটি পাণ্ডা এবং পেঙ্গুইন আপডেট এর থেকে বেশি প্রভাব ফেলবে।

গুগল এর মোবাইল ফ্রেন্ডলি এলগরিদম পাণ্ডা বা পেঙ্গুইন এর থেকে বেশি প্রভাব ফেলবে গুগল এর মোবাইল ফ্রেন্ডলি এলগরিদম পাণ্ডা বা পেঙ্গুইন এর থেকে বেশি প্রভাব ফেলবে

এতা নিশ্চিত হয়েছিল যখন জিনেব এইট বাহাজিই গুগল এর ওয়েবমাস্টার ট্রেন্দস এ মোবাইল ফ্রেন্ডলি এলগরিদম এই দুটি পাণ্ডা এবং পেঙ্গুইন আপডেট এ বেশি প্রভাব পড়বে বলেছিল।

তেমন কোন হিসাব দেয়া হয়নি যে কত শতাংশ প্রভাব ফেলবে কিন্তু ধারণা করা যে সার্চ এ ১২% এর বেশি প্রভান পড়বে। এই আপডেটের, আয়তন বহুলাংশে অনুসন্ধান ফলাফল মোবাইল ডিভাইসের উপস্থাপন করা হয় কিভাবে প্রভাবিত করতে যাচ্ছে, যা পরে একটি অনুরূপ ব্যবহারকারী, দোকান ইউজাররা ব্রাউজ করছে এবং তাদের স্মার্টফোনে অনলাইন তাদের কত সময় ব্যয় হবে।

তাহলে আপনি কি এই গুগল এর মোবাইল ফ্রেন্ডলি এলগরিদম আপডেট এর জন্য প্রস্তুত?

সময় থাকলে আমার ব্লগটি ঘুরে আসতে পারেন

Techtunerpage English Blog

Techtunerpage Bangla Blog

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

ten + 1 =