হ্যাকিং এর বিশাল ২০১১ এর সর্বশেষ কালেকশন

10
536

২০১১ এর সর্বশেষ হ্যাকিং সফটওয়্যার এর বিশাল কালেকশন।  আজকে শেয়ার করছি একদম নতুন ২০১১ এর সমস্ত হ্যাকিং সফটওয়্যার। হ্যাকিং সফটওয়্যার গুলো ভাইরাস হিসাবে ধরা হয়, ভয়ের কিছু নাই যদি আপনার এন্টি ভাইরাস এগুলোকে ভাইরাস মনে করেন। আরেকটা কথা বলি, হ্যাকিং সফটওয়্যার গুলো শেয়ার করলে দেখা যায় কিছু দিন পরেই সার্ভার থেকে ডিলিট করে দেয়া হয়। তাই সবাই জলদি জলদি ডাউনলোড করেন। আমার হার্ডডিস্ক  এখন মাত্র ৪০জিবি। তাই পিসিতে কিছুই নাই, সব শেয়ার করে দিয়েছি। যাই হোক। আজকের এই কালেকশনে আছে Wireless Hacking এর উপরে অনেক গুলো স্কিপ্ট আছে অনেক গুলো টুলস, কিছু পুরনো সফটওয়্যার ও আছে এখানে। হ্যাকিং ক্লাস জলদি শুরু হয়ে যাবে আসা করি সামনের মাসের প্রথমে। আপনারা দয়া করে এই ফেসবুক পেজটি লাইক করুণ, টিউনারপেজের আপডেট নিন। আরেকটা কথা অনেকেই এখনো লিখা লিখি শুরু করছেন না। এটার কারন কি? সবাই নিজেদের গিয়ান শেয়ার করুণ সবার সাথে। নিজের বিদ্যা শেয়ার করলে কমে না ভাই বরং বারবে। ভাই অহংকার হল ধুলোর প্রাসাদ, আপনার অহংকার কখন জলে ধুয়ে যাবে টের ও পাবেন না। রয়ে যাবে শুধু হতাশা আর শূন্যতা………আমি বুঝি না আসলে আমাদের মেন্টালিটি কেনো এমন? কেউ কনো ভালো কাজে এগিয়ে আসি না। সত্যি আজব লাগে। আমি সত্যি খুব অবাক। যাই হক, আমি যতদিন আছি আমি শেয়ার করে যাবো, ঐযে শুনেন নাই? যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলো রে……………………………

এখানে কিছু লিস্ট দেখে নিতে পারেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

autoMACtic MAC spoofer
Ability to crack WEP networks
Ability to crack WPA networks
Perform simple MITM attacks
DNSspoof a network
Use airdrop-ng to create a jammer
Programs that WiPhire Uses:

airmon-ng
airodump-ng
aireplay-ng
aircrack-ng
airdrop-ng
xterm
crunch
pyrit
sslstrip
arpspoof
macchanger
kate
apache2
ettercap

 

Wireless Hacking Tools 2011 | 156.63 MB

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. পিপি ভাই হ্যাকিং ক্লাস শুরু করছেন কবে?

  2. ভাইয়া আপনার লেখার স্টাইল খুব সুন্দর। আমার কাছে ভালো লাগে। ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলোরে….’ – ভালো বলেছেন।
    তবে ভাইয়া, সমস্যা হলো আমি নতুন নতুন ভালো কিছু (টিউনারপেজ এ লেখার যোগ্য লেখা) লিখতে পারি না। কারন সব আগেই এখানে লেখা হয়ে গেছে। আমি তো এখান থেকেই বেশি শিখি, তাই কমন পড়ে যাবে। কিন্তু আমার মোটেই অহংকার নাই। আমি যাই শিখি আমার ব্যাক্তিগত ব্লগে (http://www.alinblog.co.cc) সব কিছুই শেয়ার করি। কিন্তু আমার ব্লগে শেয়ার করবার বিষয় এইখানে শেয়ার করতে সাহস হয় না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

six + 5 =