চামড়ার তৈরি স্মার্টফোন

0
243

চামড়ার তৈরি স্মার্টফোন বাজারে আনছে বিখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান এলজি। চলতি মাসের শেষের দিকেই ফোনটি বাজারে আনা হবে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছে এলজি কর্তৃপক্ষ। নান্দনিক ডিজাইনের জি-ফোর মডেলের স্মার্টফোনটি নিয়ে প্রযুক্তিপ্রেমীদে মধ্যে শুরু হয়ে গেছে আলোচনা।

 তৈরি স্মার্টফোন চামড়ার তৈরি স্মার্টফোন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

কিছুদিন আগে জি ফ্লেক্স-টু মডেলের কলার মত বাঁকানো ফোন বাজারে এনে স্মার্টফোন বাজারে নতুন আলোচনার জন্ম দেয় তারা। সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই লেদার ফোন বাজারে আনার ঘোষণা দিলো এলজি।

জি-ফোর মডেলের ফোনটির পিছনের কাভার তৈরিতে ব্যবহার করা হয়েছে সম্পূর্ণ চামড়া ও চামড়াজাত পদার্থ। ফলে এটি লেদার স্মার্টফোন হিসেবে পরিচিতি পাবে বলে ধারণা করছেন বাজার বিশ্লেষকরা। ফোনটিতে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ৫.১ ললিপপ অপারেটিং পদ্ধতি ব্যবহার করা হয়েছে। আর ক্যামেরাতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। যা ডিএসএলআরের ফুল ম্যানুয়াল মুডে ছবি তুলতে সাহায্য করবে। মাইক্রো এসডি স্লটের পাশাপাশি থাকবে ৩০০০ মিলি অ্যাম্পায়ারের উচ্চ ক্ষমতার ব্যাটারি।

এলজির উর্ধ্বতন এক কর্মকর্তা জানান, ক্যামেরার মেগাপিক্সেলের ক্ষেত্রে চমকে যাওয়ার মত প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এ ফোনটিতে। রেয়ার ক্যামেরায় ২০ মেগাপিক্সেল আর ফ্রন্ট ক্যামেরায় রাখা  হয়েছে ৭ মেগাপিক্সেল। যা স্মার্টফোনের ছবি তোলাকে নিয়ে যাবে নতুন উচ্চতায়।

৬০০ মার্কিন ডলার  মূল্যের এ ফোনটি  বাংলাদেশি টাকায়  দাম পড়বে ৪৬ হাজার ৭৩১ টাকা।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − thirteen =