মোবাইল ফোন ও ট্যাবলেটের স্ক্রিন সুরক্ষায় আসছে লিকুইড

0
313

মোবাইল সেট ও ট্যাবলেটের স্ক্রিন সুরক্ষায় বাংলাদেশের বাজারে আসছে লিকুইড ইনভিজিবল ক্রিস্টাল স্ক্রিন প্রোটেক্টর। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে জাপানের ন্যানো টেকনোলজির ক্রিস্টাল লিকুইড পণ্য বাজারজাত করবে থ্রি-সিক্সটি টেকনোলজিস লিমিটেড।

বাজারজাতকারী প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শাহজাহান জানান, স্মার্টফোন এবং ট্যাবলেটের স্ক্রিন সুরক্ষায় লিকুইড স্ক্রিন প্রোটেক্টর একটি কার্যকর উপাদান। বর্তমানে ব্যবহৃত পিভিসি বা পলি পেপারের স্ক্রিন প্রোটেক্টর ব্যবহারের ফলে স্মার্টফোন বা ট্যাবলেটের স্ক্রিনের উজ্জ্বলতা ও টাচ সংবেদশীলতা কমে যায়।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মোবাইল ফোন ও ট্যাবলেটের স্ক্রিন সুরক্ষায় আসছে লিকুইড

আবার পকেটে চাবি, কয়েন এবং অন্যান্য জিনিস রাখার কারণে কিছু দিনের মধ্যেই পলি বা গ্লাস প্রোটেক্টরের ওপর দাগ পড়ে। এতে মোবাইলের সৌন্দর্য নষ্ট হয়। জাপানী প্রযুক্তিতে তৈরী ক্রিস্টাল ন্যানো টেকনোলজির লিকুইড ইনভিজিবল প্রোটেক্টর ব্যবহারের পর মোবাইল এবং ট্যাবলেটের দাগ থেকে রক্ষা করবে। ব্যবহারের পর এক বছর পর্যন্ত এর কার্যকরিতা অক্ষুণ্ন থাকে।

লিকুইড ক্রিস্টাল ইতোমধ্যেই এসজিএস, আরওএইচএস এবং আরইএসিএইচ’র সার্টিফিকেট লাভ করেছে। ন্যানো টেকনোলজির ইনভিজিবল প্রটেকশন মোবাইল ফোনের প্রকৃত স্ক্রিন লক ধরে রাখবে। নাইন-এইচ সারফেস ইফেক্ট স্ক্রিনকে সাধারণ দাগ পড়া থেকে রক্ষা করবে। এর হাই গ্লোসি ফিনিস স্ক্রিনের মিরর ইফেক্ট অটুট রাখবে, স্ক্রিনকে এসিড এবং এ্যালকেলিনের ক্ষতিকর প্রভাব থেকে রক্ষা করবে। এটি হবে ১০০ ভাগ ফেনামুক্ত। হাতের ছাপ ৮০ শতাংশ কমে যাবে। পানি এবং ধুলোবালির দাগ পড়বে না। স্ক্রিনের স্বচ্ছতা বাড়াবে। লিকুইড ক্রিস্টাল সম্পূর্ণ ঝামেলামুক্ত, সহজেই ব্যবহার করা যায়।

সম্প্রতি স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে লিকুইড ক্রিস্টাল মোবাইল স্ক্রিন প্রোটেক্টর ডিজিটাল ট্রেন্ড টপ টেক ২০১৫ এ্যাওয়ার্ড লাভ করে।

বাংলদেশে পণ্যটি বাজারজাতের জন্য থ্রি-সিক্সটি টেকনোলজিস লিমিটেড সম্প্রতি এর উৎপাদনকারী প্রতিষ্ঠান জিটিএন ইনোভেশনসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 + 6 =