ই-কর্মাস অ্যালায়েন্সের উদ্বোধন ৫ এপ্রিল

0
248

ই-কমার্স ব্যবসায়ের প্রচার ও প্রসারে জন্য বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) ই-কমার্স অ্যালায়েন্স গঠন করছে। ৫ এপ্রিল রোববার বিকেল ৪টায় বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের উদ্বোধন করা হবে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের কার্ণিভাল হলে আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ড. আতিউর রহমান।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এপ্রিল ই-কর্মাস অ্যালায়েন্সের উদ্বোধন ৫ এপ্রিল

এফবিসিসিআই সভাপতি জনাব কাজী আকরাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর শিকদার, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি জনাব আনিসুল হক, নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমেদ, বিসিএস সভাপতি জনাব এ এইচ এম মাহফুজুল আরিফ ও আইএসপিএবি সভাপতি জনাব আক্তারুজ্জামান মঞ্জু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বেসিসের সিনিয়র সহ-সভাপতি জনাব রাসেল টি আহমেদ।

ই-কমার্স অ্যালায়েন্স ই-কর্মাসের জন্য প্রয়োজনীয় পলিসি, যোগাযোগ উন্নয়ন ও নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দেশের ই-কমার্সের প্রতি সাধারণের সচেতনতা বাড়াতে কাজ করবে।

এছাড়া ই-কমার্সের মাধ্যমে যাতে কেউ হয়রানির শিকার না হয়, তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবে এই অ্যালায়েন্স। যেসব কোম্পানি অনলাইনের মাধ্যমে পণ্য ক্রয়-বিক্রয় বা এ সম্পর্কিত সেবা দিচ্ছে সেসব কোম্পানি এই অ্যালায়েন্সের সদস্য হতে পারবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

10 + one =