আয় করুন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত পেয়িং সাইট PAIDVERTS থেকে

0
657

PaidVerts কি?

PaidVerts (paidverts.com) PTC জগতের নতুন এক সদস্য। এটি ২০১৪ সালের ৩১শে মার্চ তাদের যাত্রা শুরু করে।এটির আয়ের সিস্টেম অন্যান্য পিটিসি সাইট এর থেকে একটু আলাদা। আর এটিকে শুধু পিটিসি বললেও ভুল হবে। কারন এটি পিটিসি এবং রিভেনু শেয়ার মিলিয়ে একটি হাইব্রিড প্রোগ্রাম। বর্তমানে পিটিসি জগতে এটি ৩ নাম্বার এ অবস্থান করছে। আর সব থেকে বড় সুবিধা হল এটি মোবাইল ফোন সাপোর্ট করে। মানে আপনি নির্দ্বিধায় মোবাইল দিয়ে কাজ করতে পারবেন। এটির মালিক JO COOK.
Jo Cook কে?

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তার সম্পর্কে আমি যতটুকু জানি তিনি একজন বড় মাপের Online Marketer এবং MyTrafficValue (mytrafficvalue.com) মালিক। MyTrafficValue Crowdfunding প্ল্যাটফর্ম যেটি ২০১০ সাল থেকে Online এ আছে।আসলে, PaidVerts MyTrafficValue এর আর একটি অংশ। Crowdfunding কি তা নিয়ে না হয় পরবর্তী পোস্ট এর আলোচনা করবো।

রেজিষ্ট্টেশন করতে নিচে ব্যানারে ক্লিক করুনঃ
PaidVerts আয় করুন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত পেয়িং সাইট PAIDVERTS থেকে

PaidVerts আপনি কি পরিমাণ আয় করতে পারবেন?

আমি আগেই বলেছি PaidVerts এর সিস্টেম অন্যান্য পিটিসি সাইট থেকে একটু ভিন্ন। এখানে আপনি যেমন অন্যান্য পিটিসি এর মত রাতে ঘুমিয়ে ঘুমিয়ে আয় করতে পারবেন না তেমনি এখানে আয়ের কোন নির্দিষ্ট পরিমাণ কেউ কখনো বলতে পারবে না এমনকি PaidVerts ও না। কারন এখানে PaidVerts তাদের প্রতিদিন এর আয়ের উপর ভিত্তি করে পরের দিন এর জন্য ইউজার দের আয় ভাগ করে দেয়। তাই একদিনে PaidVerts যত বেশি আয় করতে পারবে পরেরদিন ইউজাররা তত বেশি অ্যাড পাবে মানে তত বেশি আয় করতে পারবে। নিচে কিছু Paidverts এর অ্যাড Sample দেখুন।
কিভাবে আপনি PaidVerts থেকে ভাল আয় করবেন?

আবারো বলছি PaidVerts অন্য পিটিসি সাইট এর থেকে একটু ভিন্ন। অনেকেই বলতে পারেন একই কথা কেন বার বার বলছি! আপনার সেই প্রশ্নের উত্তর এখন পেয়ে যাবেন। অনুরোধ রইল এই পয়েন্ট টা একটু ভাল ভাবে পড়ার জন্য। কারন এটিই মেইন পয়েন্ট যার জন্য PaidVerts কে অনেকের কাছে অনেক কঠিন মনে হয়।
*** PaidVerts এর টাকা,ডলার,ইউরো এসবের মত নিজেস্ব একটি কারেন্সি আছে সেটির নাম হল BAP। আপনি মূলত Paidverts এ BAP আয় করবেন। Paidverts আপনাকে BAP রেখে ডলার দিবে। তবে আপনাকে তারা সরাসরি ডলার দিবে না, ডলার এর অ্যাড দিবে যেটা ক্লিক করলে আপনি ডলার পাবেন। ২০BAP = ১ সেন্ট।
***সুতরাং, আপনার মূল কাজ হল BAP আয় করা। আপনি সবসময় চেষ্টা করবেন কিভাবে আপনার BAP বৃদ্ধি করা যায়।
কিন্তু কিভাবে?

BAP বৃদ্ধি করার ৩টি পদ্ধতি আছে,
১। Paidverts এর Bonus AD
২। Paidverts এ ছোট একটা Invest করে।
৩। Paidverts এর ছোট ছোট গেম খেলে।
Paidverts এর Bonus AD.

Paidverts আপনাকে প্রতিদিন ৮টি বোনাস অ্যাড দিবে যার প্রতিটি আপনাকে ২৫ BAP করে দিবে। সুতরাং আপনি প্রতিদিন ২০০ করে BAP আয় করতে পারবেন ফ্রি।
Paidverts এ ছোট একটা Invest করে।

ছোট ইনভেস্ট বলতে আমি ১ ডলার এর কথা বলেছি যা আমাদের বাংলাদেশি টাকায় ৭৭-৭৮ টাকা। এই ইনভেস্ট আপনি দুই ভাবে করতে পারেন সরাসরি নিজের পকেট থেকে অথবা Paidverts আয় করে আবার Paidverts এই ইনভেস্ট করা। Paidverts প্রথম অবস্থায় আপনার ১ ডলার আয় করতে ৭ থেকে ১০ দিন সময় লাগবে।
আপনি ১ ডলার ইনভেস্ট করলে Paidverts আপনাকে ৩১০০ BAP দিবে যার মাধ্যমে আপনি ১.৫৫ ডলার সমপরিমাণ অ্যাড পাবেন। মানে ০.৫৫ ডলার নিট প্রফিট। তারমানে আপনি যতবার ১ ডলার ইনভেস্ট করবেন ততবার আপনি ০.৫৫ ডলার লাভ করবেন। ইন্টারেস্টিং না! সম্পূর্ণ লেখা পড়ুন আরও ইন্টারেস্টিং মনে হবে।
গেম খেলে BAP বাড়ানো

আমি নিজে প্রথম পর্যায়ে গেম খেলে আমার অনেক BAP নষ্ট করেছিলাম। তাই আমি আপনাদের এটা না খেলার জন্য অনুরোধ করবো। তবে এমন অনেকে আছেন যারা গেম খেলে হাজার হাজার BAP আয় করেছেন। অবশ্য এর জন্য বিভিন্ন ধরনের ট্রিক রয়েছে। আপনি গুগল অথবা ইউটিউব ঘাঁটলেই এসব ট্রিক পেয়ে যাবেন।
এবার বলবো Paidverts আরও একটা মজার সুবিধা সম্পর্কে সেটা হল BAP গ্রুপ।
BAP গ্রুপ কি?

আসলে এটি ইউজারদের আয়ের পরিমাণ নির্দিষ্ট করে দেয়ার একটি পদ্ধতি। আপনি যত বড় গ্রুপ এ যাবেন তত বেশি দামি অ্যাড পাবেন। এটা নির্ভর করে আপনি মোট কত BAP এর মালিক তার উপর।
খেয়াল করুন,
Group 01: from 100 to 1599 BAP.
Group 02: from 1600 to 12000 BAP.
Group 03: from 12000 to 24000 BAP.
Group 04: from 24k to 48k BAP.
Group 05: from 48k to 96k BAP.
Group 06: from 96k to 180k BAP.
Group 07: from 180k to 360k BAP.
Group 08: from 360k to 720k BAP.
Group 09: from 720k to 1.5m BAP.
Group 10: from 1.5m to 3m BAP.
Group 11: from 3m to 6m BAP.
Group 12: 6m to 20m BAP.
Group 13: 20m BAP and up.
এবার আপনার লক্ষ ঠিক করার পালা।

আপনি একটা নির্দিষ্ট লক্ষ ঠিক করুন আপনি ঠিক কত BAP আপনার অ্যাকাউন্ট এ মজুদ রাখবেন। কারন আমারা সবাই এখানে এসেছি কিছু আয় করতে আয় করে সেটা যদি পুরটা আবার দিয়েই দেই তাহলে লাভ হল কি? তাই নির্দিষ্ট লক্ষ ঠিক করা জরুরী। ধরুন আপনি ৪৮ হাজার BAP নিয়ে গ্রুপ নাম্বার ৫ এ থাকবেন তাহলে আপনার খেয়াল রাখতে হবে কখনই যেন আপনার BAP ৪৮ হাজার এর নিচে না চলে যায়। আর এর বেশি যা থাকবে তা আপনার প্রতিদিন এর আয়। কোন ইনভেস্ট ছাড়া ৪৮ হাজার BAP করতে সর্বোচ্চ ২ মাস লাগবে। আর দুই মাস অপেক্ষা করতে না চাইলে আপনি নিজের পকেট থেকে ইনভেস্ট করতে পারেন এর জন্য আপনাকে ১৬ ডলার বা ১২৫০ টাকা খরচ করতে হবে। এতে আপনি মোট ৪৯৬০০ BAP পাবেন।

রেজিষ্ট্টেশন করতে নিচে ব্যানারে ক্লিক করুনঃ
<PaidVerts আয় করুন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত পেয়িং সাইট PAIDVERTS থেকে>

 
 
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 1 =