গ্রামীণফোনের ৭টি নতুন মুল্যের ইন্টারনেট প্যাকেজ

0
406

মোবাইলফোন অপারেটর গ্রামীণফোন গ্রাহকদের চাহিদা বিবেচনায় নিয়ে ৭টি ইন্টারনেট প্যাকেজ নতুন করে সাজিয়েছে। সোমবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত জানানো হয়। গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বনকে প্যাকেজগুলো চালুর ঘোষণা দেন।

অনুষ্ঠানে অ্যালান বনকে বলেন, প্যাকেজগুলো বিভিন্ন শ্রেণির মানুষের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এগুলো সুলভ এবং ইন্টারনেটের কার্যকর ব্যবহার নিশ্চিত করবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্যাকেজ গ্রামীণফোনের ৭টি নতুন মুল্যের ইন্টারনেট প্যাকেজ

গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজগুলোর আকার ৪ মেগা থেকে ২০ গিগা পর্যন্ত। ৪ মেগা প্যাকেজের দাম ২ টাকা এবং মেয়াদ ২ দিন। ৭৫ মেগা প্যাকেজের মেয়াদ ৭ দিন এবং দাম ৩০ টাকা। ১ জিবি প্যাকেজের দাম পড়বে ২৭৫ টাকা এবং মেয়াদ ২৮ দিন।

অন্য প্যাকেজগুলোর মধ্যে আছে ২৫০ মেগা (৯৯ টাকা), ২ জিবি প্যাকের দাম ৩৫০ টাকা, হেভি ব্রাউজিং প্যাকের দাম ৯৫০ টাকা এবং ২০ জিবি প্যাকের দাম ২ হাজার টাকা। ২০ জিবি প্যাকেজের মেয়াদ ৩০ দিন এবং বাকি তিনটি প্যাকেজের মেয়াদ ২৮ দিন।

প্যাকেজ চালু করতে গ্রাহকদের ×৫০০০# ডায়াল করতে হবে অথবা নির্দিষ্ট কোড লিখে এসএমএস পাঠাতে হবে ৫০০০ নম্বরে। এই প্যাকেজগুলো ৩জি এবং ২জি উভয় এলাকায় প্রযোজ্য হবে। ৩জি এলাকায় ২০ জিবি ছাড়া অন্য প্যাকেজগুলোর গতি হবে ১ এমবিপিএস এবং ২০ জিবি প্যাকেজের গতি হবে ২ এমবিপিএস। তবে ৩জি কাভারেজের বাইরে সব প্যাকেজের জন্য ২জি গতি প্রযোজ্য হবে।

“ইন্টারনেট ফর অল” লক্ষ্য সম্পর্কে অ্যালান বনকে বলেন, বাংলাদেশের সব মানুষের কাছে ইন্টারনেট পৌঁছে দেয়াই শুধু আমাদের লক্ষ্য নয়, আমরা চাই সবাই যেন ইন্টারনেটে তার চাহিদা অনুযায়ী কনটেন্ট খুঁজে পান।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty − 18 =