ভারতের কংগ্রেস দলের বর্তমান সাংসদ ও সাবেক কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর অফিসিয়াল ওয়েবসাইট হ্যাক

0
327

ধন্যবাদ বাংলাদেশ। ইংল্যান্ডকে হারিয়ে ভারতের বিশ্বকাপ সেমি ফাইনালে ওঠার রাস্তা সহজ করে দিলে তোমরা।’ – ভারতের কংগ্রেস দলের সংসদ সদস্য শশী থারুর সম্প্রতি ভারত-বাংলাদেশ কোয়ার্টার ফাইল খেলার আগে বাংলাদেশ ক্রিকেট দলের সামর্থ্য নিয়ে কটাক্ষ করে টুইটারে এই টুইট করেছিলেন।
কংগ্রেস দলের বর্তমান সাংসদ ও সাবেক কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর অফিসিয়াল ওয়েবসাইট হ্যাক ভারতের কংগ্রেস দলের বর্তমান সাংসদ ও সাবেক কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর অফিসিয়াল ওয়েবসাইট হ্যাক

আর এর প্রতিবাদে ভারতের কংগ্রেস দলের বর্তমান সাংসদ ও সাবেক কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শশী থারুর অফিসিয়াল ওয়েবসাইটটি (http://www.shashitharoor.in/know-me.php) হ্যাক করেছে বাংলাদেশের অন্যতম শীর্ষ হ্যাকার সংগঠন বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্স। মঙ্গলবার তার ওয়েবসাইটি হ্যাক করা হয়েছে বলে জানা গেছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সাইটটি হ্যাক করার পর সেখানে এক বার্তায় হ্যাকার গ্রুপটি লিখেছে, বাংলাদেশের ক্রিকেট দলকে নিয়ে কটাক্ষের আগে বাংলাদেশের সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের ক্রিকেট দলের হারের ইতিহাস দেখতে। বাংলাদেশকে কটাক্ষ করা হলে, ভারতের সাইবার স্পেস নিয়ে খেলনা হিসেবে খেলা হবে যেভাবে ২০১২ সালে খেলা হয়েছিল এবং বর্তমানেও খেলা হচ্ছে। বাংলাদেশকে কটাক্ষের প্রতিটি কথার মূল্য দিবে হবে। আর এটাকে পরামর্শ কিংবা হুমকি, যেটা খুশি মনে করতে পারে।

বার্তার পাশাপাশি থারুর সাইটিটিতে বাংলাদেশের তরুণদের তৈরি মওকা মওকা ভিডিও যুক্ত করে দেয়া হয়েছে। এবং বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্সের তথ্যের লিংকও সেখানে সংযুক্ত করে দেয়া হয়েছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার