বাংলাদেশের হ্যাকার গ্রুপ হ্যাক করল ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অফিশিয়াল ওয়েবসাইট!

0
719

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে হেয় করে তৈরি পেপসির অনানুষ্ঠানিক ভিডিও ‘মওকা মওকা’ ইউটিউবে ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভে ফেটে পড়ে বাংলাদেশিরা। অবশ্য অফিশিয়াল ভিডিও না হওয়ায় ইউটিউব কর্তৃপক্ষ পরবর্তীতে ভিডিওটি সরিয়ে নেয়। এ ঘটনার জেরেই এবার বাংলাদেশের হ্যাকার গ্রুপ ‘সাইবার ৭১’ হ্যাক করল ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অফিশিয়াল ওয়েবসাইট!

মজার ব্যাপার হচ্ছ আজকে আবারো সাইটটি হাকিং এর শিকার হয়েছে এবং বাংলাদেশী হ্যাকার টিম ড়া সাইট টিকে লন্দ ভণ্ড করে দিয়েছে। যা এখন পযন্ত রিকভার হয়নি, সাইটির ঠিকানা – http://www.dhoniworld.com/

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

হ্যাকার গ্রুপ বাংলাদেশের হ্যাকার গ্রুপ হ্যাক করল ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অফিশিয়াল ওয়েবসাইট!

মাইএসকিউএল ইনজেকশান মাধ্যমে এ কাজ করেছে হ্যাকাররা। এর আগে বাংলাদেশ ক্রিকেট দলকে অবমাননা করার অপচেষ্টার প্রতিবাদে আইপিএলে পেপসির প্রধান পৃষ্ঠপোষক নিস ওয়াদিয়া এবং প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাবের ওয়েবসাইট ও হ্যাক করে হ্যাকার গ্রুপটি।

ওয়েবসাইটটির হোম পেজে ‘সাইবার ৭১’ একটি সতর্কবাণী দিয়ে লিখেছে,

We dont always beat u… But when we do, we kick them out of the tournament. Reply To Mauka Mauka From Bangladesh..[আমরা সবসময় তোমাদেরকে [টিম ইন্ডিয়া] হারায় না.. তবে যখন হারায়, তখন টুর্নামেন্ট থেকে আ্উট করে দেই।  মওকা মওকা ভিডিওর বাংলাদেশি জবাব]‪#‎WeWillGiveItBack‬

এদিকে, ধোনির ওয়েবসাইটটি হ্যাক হলেও পরে তা ঠিক হয়েছে। কিন্তু  কিংস ইলেভেন পাঞ্জাবের ওয়েবসাইটি এখনো ঠিক করা সম্ভব হয়নি।উল্লেখ্য, বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্নকারীদের বিরুদ্ধে প্রতিবাদে বরাবরই সরব অন্যতম শীর্ষ হ্যাকার সংগঠন সাইবার ৭১’।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four + 20 =