স্বল্পমূল্যের স্মার্টফোন আনলো সিম্ফনি

0
393

স্বল্পমূলে হাই ডেফিনিশন (এইচডি) ডিসপ্লের স্মার্টফোন নিয়ে বাজারে এলো দেশীয় মোবাইল প্রস্তুতকারক ব্র্যান্ড সিম্ফনি। এইচ২০ নামের ৫ ইঞ্চি পর্দার এই স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায়।

রবিবার রাজধানীর ইস্টার্ন প্লাজায় সিম্ফনির মোবাইল আউটলেটে হ্যান্ডসেটটির উদ্বোধন করেন সিম্ফনির ন্যাশনাল সেলস ম্যানেজার এমএ হানিফ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

উদ্বোধনকালে তিনি জানান, সিম্ফনি এইচ২০ তে ব্যবহার করা হয়েছে ইন-পেন্টইন সুইচিং বা আইপিএস প্রযুক্তির পর্দা যা ব্যবহারকারীকে দেবে ঝকঝকে ইন্টারফেসে স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। এই প্রযুক্তির কারণে ফোনটির প্রত্যেকটি ছবি বা মুভি অনেক স্পষ্ট দেখা যাবে।

symphony h20 স্বল্পমূল্যের স্মার্টফোন আনলো সিম্ফনি

আরও জানান, থ্রিডি গেইম সুবিধার এই স্মার্টফোনে যোগ করা হয়েছে ৫ মেগাপিক্সেল ব্যাক ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা দুটির অটো ফোকাস মুহূর্তেই প্রাণবন্ত ছবি ও সেলফি তোলার অনুভূতি দেবে।

স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেম দ্বারা চলবে। এর ইন্টারনাল মেমোরি ৮ গিগাবাইট যা ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়াও এতে রয়েছে ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর মাইক্রো চিপ ও ১ গিগাবাইট র‌্যাম এবং ২০০০ এমএএইচ ক্ষমতার শক্তিশালী ব্যাটারি।

স্মার্টফোনটি সম্পর্কে সিম্ফনির অ্যাসিস্ট্যান্ট জেনালের ম্যানেজার (মার্কেটিং) জাহিদুল ইসলাম বলেন, সিম্ফনি যুগের সাথে তাল মিলিয়ে আধুনিক প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে ফোন তৈরি করে। বর্তমানে যে সব গ্রাহক বড় পর্দার স্মার্টফোন পছন্দ করেন এইচ২০ তাদের চাহিদা পূরণ করবে।

ফোনটিতে রেকর্ডার, এফএম রেডিও, ওয়াইফাই, ডব্লিউল্যান, ব্লুটুথ, মডেম এবং প্রচলিত সব রকম অডিও-ভিডিও ফরমেট চালানোর সুবিধাও থাকবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen + twenty =