Auto Bot! কোন কষ্ট ছাড়াই এবার হবে টাকা ইনকাম !!! PC & ANDROID

0
778

শুভ অনলাইন, আসাকরি অন্নত এখন থেকে সবার দিনটি ভাল কাটবে।

এখন যে সাইট এবং  Auto Bot software  নিয়ে কথা বলবো সে দুইটা সম্পুর্ন নির্ভেজাল। যেহুত আমরা auto bot software নিয়ে আলোচনা করবো তাই সাইটটির নাম বললাম কিন্তু নিচে লিংক দেয়া হবে সেখান থেকে আপনারা দেখে নিবেন। আর আসা করি এটি private রাখবেন। কারন যতদিন এটা protect করা না হবে ততদিন আমরা  এটি ব্যবহার করতে পারবো।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

শুধু Aotu Bot Software টি JAVA দিয়ে তৈরি , তাই JAVA install করে ‍software টি চালাতে হবে। আর যেহুতু এটি JAVA দিয়ে তৈরি, তাই এটি সব ধরনের অপারেটিং সিস্টেমে চলবে ।  এমনকি Android ফোনেও চলবে কিনতু এটি একমাত্র rooted device only।

যে পদ্ধতি গুলোর মাধ্যমে আমরা আমাদের কাজ সম্পূর্ন করতে পারব :

১: যাদের কম্পিউটারে JAVA install  করা নেই তারা http://bit.ly/MZrcfH এবং যারা android user তারা http://bit.ly/16Ky0s7  download করে install করে নেন।

২: এবার আমাদের হাতিয়ার auto bot software টি download করুন এখান থেকে http://bit.ly/1zrzO42

৩: এবার নরমাল সাইটের মত আমরা এখানে http://bit.ly/1yPjR3Y register করবো। এখানে আমরা যে ইমেল টা ব্যবহার করবো সেখানে একটি ভেরিফিকেশন ম্যাইল যাবে, সেই লিংকের দারা আমাদের account টি ‍active হবে।

৪: এখন আমরা আমাদের auto bot software টি open করবো, সেখানে account  লেখা জায়গাই আপনার email ‍এবং password লেখা জায়গাই আপনার password দেন, ‍এবার ডানদিকে দুইটি option আছে এখানে টিক মার্ক দেন। এবার start button দ্বারা কাজ শুরু এবং যখন কাজ বন্ধ করবেন তখন ‍stop button টি ক্লিক করুন।

note : খুব সাবধানের সাথে ব্যবহার করার অনুরোধ। আর কোন সমস্যা হলে বলবেন। আমি সাহায্য করার চেষ্টা করবো।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার