মাইক্রোসফটের পরবর্তী স্মার্টফোন লুমিয়া ৬৪০!

0
489

oo_Nokia-Lumia-640-llarge-4 মাইক্রোসফটের পরবর্তী স্মার্টফোন লুমিয়া ৬৪০!

ব্রাজিলের জাতীয় টেলিকমিউনিকশনস সংস্থা ব্রাজিল’স অ্যানাটেল এক দারুণ তথ্য দিয়েছে। এই সংস্থার পরিবেশিত খবর থেকেই জানা গেছে যে, মাইক্রোসফট হয়তো খুব শীঘ্রই একটি স্বল্পমূল্যের স্মার্টফোন বাজারে আনবে। স্মার্টফোনটির নাম লুমিয়া ৬৪০ যার মডেল নম্বর আরএম-১১০৯। শুধু এটুকু খবর নয়, তারা ফোনটির আরো কিছু তথ্য দিয়েছে। ব্রাজিল’স অ্যানাটেল সম্প্রতি লুমিয়া ৬৪০ এর অনুমোদন দিয়েছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রায় এক বছর আগে বাজারে আসা নকিয়া লুমিয়া ৬৩০ ও লুমিয়া ৬৩৫ এর উত্তরসূরী হচ্ছে এই লুমিয়া ৬৪০। লুমিয়া ৬৪০ এ থাকছে এইচএসডিপিএ+, ওয়াইফাই, ব্লুটুথ ৪.০, একটি ২৫০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি এবং ডুয়েল সিম সুবিধা। ব্রাজিলের জনগণের কাছে এ ফোনটির চাহিদা অনেক হতে পারে কারণ এতে ডিজিটাল টিভি দেখার সুযোগ থাকবে। অবশ্য ফোনটি উইন্ডোজ ৮.১ নাকি উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমে চলবে সে খবরটি এখনো অজানা।

লুমিয়া ৬৪০ এর সাথে সাথে আরেকটি ফোনও শীঘ্রই হাতে পেতে পারেন ব্যবহারকারীরা। ধারণা করা হচ্ছে লুমিয়া ৬৪৫ নামেও আরেকটি ফোন বাজারজাত করতে যাচ্ছে মাইক্রোসফট। অতীতে কোম্পানিটি আমেরিকার বাজারের জন্য এলটিই সহ লুমিয়া ৬৩৫ নামে একটি ফোন প্রস্তুত করেছিল।

আগামী মাসের এমডাব্লিউসি’তে মাইক্রোসফট তাদের নিজেদের নামে ৪র্থ ও ৫ম স্মার্টফোন হিসেবে এই লুমিয়া ৬৪০ ও লুমিয়া ৬৪৫ কে জনসমক্ষে আনবেন এমনটাই মনে করছেন অনেক বিশ্লেষক।

ভালো লাগলে লাইক দিবেন। আর টিউনারপেজ এর সাথেই থাকবেন।

সর্বপ্রথম প্রকাশিত হয়েছে http://deshtunes.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen + 11 =