ভিডিও কনভার্ট করার সেরা সফটওয়্যার, AVS Video Converter | Price $39.95

0
492

AVS Video Converter সফটওয়্যারটি সম্পর্কে বিস্তারিত জানতে হলে আপনার জন্য সব চেয়ে ভালো উপায় হলো তাদের অফিশিয়াল সাইটটি একবার ঘুরে আসা। তো AVS Video Converter এর অফিশিয়াল সাইট ভিজিট করতে নিচের লিংকে ক্লিক করুন।

02.-Official-Site ভিডিও কনভার্ট করার সেরা সফটওয়্যার, AVS Video Converter | Price $39.95

০১. সব ধরনের ভিডিও ফরমেটে ফাইল কনভার্ট করতে পারবেন
  • Encode HD Video (inc. AVCHD, TS, TOD, AVI HD, M2TS, etc.), AVI, MP4, WMV, Blu-ray, 3GP, DVD, VOB, MPEG, H.263/H.264 codecs, DVR-MS, MKV, FLV, etc.
০২. এইচডি ক্যামেরা ভিডিও গুলোর সঠিক ব্যবস্থাপনা করতে পারবেন
  • Convert AVCHD, MPEG-2 HD, AVI HD, TOD/MOD, M2TS/MTS, etc. Edit HD-videos, add menus, subtitles, etc. and convert them to any video format supported by AVS Video Converter. Burn DVD/Blu-ray discs.
০৩. বিভিন্ন ডিভাইসের জন্য ভিডিও কনভার্ট করতে পারবেন
  • AVS Video Converter includes ready presets to convert video for iPhone, iPad, iPod Touch, Samsung, Android tablets, Sony PSP, Amazon Kindle, smartphones, portable media players, etc.
০৪. ব্যক্তিগত ডিভিডি বা ব্লু-রে ভিডিও তৈরী করতে পারবেন
  • Convert from/to Blu-ray or DVD formats. Cut, apply effects, add colorful DVD/Blu-ray menus. Split your movie into chapters and burn DVD/Blu-ray discs with AVS Video Converter.
০৫. কনভার্ট করা ভিডিওকে সহজে শেয়ার করতে পারবেন
  • Convert video to FLV, F4V, etc. with AVS Video Converter. Create HTML pages with embedded FLV/F4V videos. Upload videos on your website, Facebook, Flickr, MySpace, etc.

ডাউনলোড ফুল ভার্সন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সফটওয়্যারটির ফিচারগুলো যদি ভালো লেগে থাকে এবং আপনাদের প্রয়োজনের সাথে যদি মিলে যায় তাহলে নিচের ডাউনলোড লিংক থেকে সফটওয়্যারটির সর্বশেষ সংস্করনের ফুল ভার্সনটি ডাউনলোড করে নিন। সাইজ নিয়ে চিন্তা করতে হবেনা। কারন মাত্র ৬০ মেগাবাইট ডাটা খরচ করেই আপনি সফটওয়্যারটি নামাতে পারবেন।

images ভিডিও কনভার্ট করার সেরা সফটওয়্যার, AVS Video Converter | Price $39.95

DOWNLOAD

ডাউনকৃত জিপ ফাইলের মধ্যে আছে সফটওয়্যারটির একটি ইনস্টলার ফাইল এবং যথারীতি ফুল ভার্সন করার জন্য আমার দেওয়া মেডিসিন ফাইল। জিপ ফাইলের উপর মাউসের রাইট বাটন ক্লিক করে এক্সট্রাক্ট করুন। তারপর ফুল ভার্সন সেটাপ দেওয়ার জন্য নিচের নির্দেশনা অনুসরন করুন।

ফুল ভার্সন একটিভেশন নির্দেশিকা

ফটওয়্যারটির ফুল ভার্সন সেটাপ এবং একটিভেশনের জন্য আপনাকে বেশি কষ্ট করতে হবেনা। কয়েকটা ধাপ অনুসরন করলেই আপনি ফুল ভার্সন হিসাবে সফটওয়্যারটি ব্যবহারের সুযোগ পাবেন। এর জন্য প্রথমে আপনার কম্পিউটারের ইন্টারনেট কানেকশন এবং এন্টিভাইরাস বন্ধ করে রাখুন। তারপর সফটওয়্যারটি স্বাভাবিক সফটওয়্যারের মতো সেটাপ দিন। কিন্তু সেটাপ দেওয়া হলে ভুলেও ওপেন করবেন না। যদি ওপেন করে ফেলেন তাহলে সহজে সেটা ফুল ভার্সন হবে না। এখন নিচে দেখানো দুইটা পদ্ধতির যেকোন একটা বেছে নিয়ে সফটওয়্যারটি ফুল ভার্সন করুন।

প্রথম পদ্ধতিঃ
  • আমার দেওয়ার মেডিসিন ফাইলটি এডমিন হিসাবে রান করুন এবং স্বাভাবিক ভাবে সেটাকে ফুল ভার্সন করে ফেলুন। সামান্য ব্যাপার বলে স্ক্রিন শট দিলাম না।
দ্বিতীয় পদ্ধতিঃ
  • নিচের চিত্রটি অনুসরন করুন এবং নিরাপদে ফুল ভার্সন করুন। দ্বিতীয় পদ্ধতিটি তুলনামুলক ভাবে কঠিন হলেও আমার কাছে এটাই ভালো লাগে। তবে ঝামেলাবিহীন একটিভেশনের জন্য প্রথম পদ্ধতি শ্রেয়।
  • 04.-Instruction ভিডিও কনভার্ট করার সেরা সফটওয়্যার, AVS Video Converter | Price $39.95
  • শেষ কথা

    টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। কারন আপনাদের যেকোন মতামত আমাকে সংশোধিত হতে এবং আরো ভালো মানের টিউন করতে উৎসাহিত করবে। আর আপনাদের যাদের টেকটিউনসে একাউন্ট নেই তারা আমার ব্যক্তিগত ফেসবুক পেজ লিংক থেকে আমার টিউনে কমেন্ট করতে পারবেন। পেজে লাইক দিয়ে আমার সকল টিউন বিষয়ে আপডেট থাকুন। সর্বশেষ যে কথাটি বলবো সেটা হলো, আসুন আমরা কপি পেস্ট করা বর্জন করি এবং অপরকেও কপি পেস্ট টিউন করতে নিরুৎসাহিত করি। সবার সর্বাঙ্গিন মঙ্গল কামনা করে আজ এখানেই শেষ করছি। দেখা হবে আগামী টিউনে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − 7 =