জনপ্রিয় ৫টি ভিডিও ডাউনলোড সফটওয়্যার

0
753

কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের সবার সাথে এমন কিছু সফটওয়্যার এর পরিচয় করিয়ে দিব যা আপনাদের খুব ভাল লাগবে।

ব্যক্তিগত ভাবে আমরা সবাই কিছু না কিছু ভিডিও দেখি যেগুলো আমরা ডিভিডি কিংবা ইন্টারনেট হতে সংগ্রহ করে থাকি।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তবে বর্তমান সময়ে ডিভিডি এর প্রচলন খুব বেশি চোখে পড়ে না ইন্টারনেট এর কল্যাণে। ইন্টারনেট থেকে এখন খুব সহজে দারুন সব মজার মজার ভিডিও আমরা সংগ্রহ করে থাকি।  

এসকল ভিডিও কিংবা ডকুমেণ্ট আমরা ওয়েব জগতের নানা ওয়েবসাইট থেকে পেয়ে থাকি। তবে এগুলো সংগ্রহ করতে কিছুটা সমস্যায় পড়তে হয় যদি আপনার কম্পিটারে ভাল কোন ডাউনলোড সফটওয়্যার ইনস্টল করা না থাকে। আজ আমরা এরকমই ৫টি জনপ্রিয় ভিডিও ডাউনলোড সফটওয়্যার এর সম্পর্কে জানবোঃ-

১। ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারঃ

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার একটি জনপ্রিয় ভিডিও ডাউনলোড সফটওয়্যার এটি বর্তমানে খুব বেশি মানুষ ব্যাবহার করে থাকে। চমৎকার সব ফিচার এই সফটওয়্যারটিতে আমরা দেখতে পাই। এইখান থেকে এই সফটওয়্যারটি আপনারা ডাউনলোড করতে পারেন।

২। ফ্রিমেক ভিডিও ডাউনলোডারঃ

ইউটিউব, ফেসবুক অথবা অন্য ওয়েবসাইটের ভিডিও সহজে দেখা গেলেও ভিডিও ডাউনলোড করার সহজ কোনো উপায় থাকে না। ভিডিও ডাউনলোড সফটওয়্যার ব্যবহার করে তখন ভিডিওটি ডাউনলোড করতে হয়। এমনি একটি সফটওয়্যার ফ্রিমেক ভিডিও ডাউনলোডার। ইউটিউব, ফেসবুক, মেটাক্যাফেসহ অর্ধশতাধিক জনপ্রিয় ওয়েবসাইট থেকে এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করা যায় যায়। এই ভিডিওকে AVI, MKV, MP3 ইত্যাদি ফরম্যাটে রূপান্তর করার সুবিধাও রয়েছে। সফটওয়্যারটি এইখান থেকে ডাউনলোড করা যাবে।

৩। এক্সেলেটর প্লাস ডাউনলোডঃ

এক্সেলেটর প্লাস ডাউনলোড এটি একটি জনপ্রিয় ইন্টারনেট ডাউনলোড সফটওয়্যার। এই সফটওয়্যারটি খুব দ্রত সার্ভার থেকে ডাউনলোড করে থাকে। আপনারা এই সফটওয়্যারটি এখান থেকে নিতে পারেন…

৪। ওয়াইটিডি ভিডিও ডাউনলোডারঃ

ওয়াইটিডি ভিডিও ডাউনলোডার একটি দারুন সফটওয়্যার. ওয়াইটিডি ভিডিও ডাউনলোডার ভিডিও ওয়েবসাইট থেকে আপনার প্রিয় ভিডিও ক্লিপ সংরক্ষণের জন্য একটি চমৎকার টুল। এটির ইনস্টলেশন খুব দ্রুত এবং এটি স্বয়ংক্রিয়ভাবে ওয়াইটিডি ভিডিও প্রর্দশিত করে। যত তাড়াতাড়ি আপনি আপনার ক্লিপবোর্ডে একটি ভিডিও লিঙ্ক পেস্ট করবেন তত দ্রুত এটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করতে পারবেন।

৫। ইউটিউব ডাউনলোডারঃ

ইউটিউব ডাউনলোডার একটি চমৎকার ভিডিও ডাউনলোড সফটওয়্যার আপনার হার্ডডিস্ক ড্রাইভ থেকে আপনি একাধিক ফরম্যাটে ভিডিও ডাউনলোড করতে পারবেন। এই সফটওয়্যারটি আপনার স্মার্টফোন ট্যাবলেট এ ব্যাবহার করতে পারেন

আজ আর নয়! আশা করি আপনাদের ডাউনলোড করতে আর কোন সমস্যা হবেনা.এই লেখাটি পড়ার পর আপনাদের অভিজ্ঞতা আমার সাথে ভাগ করতে পারেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × five =