একটি স্মার্ট ফোনে একাধিক উইন্ডো ব্যাবহার করুন

0
348

আমরা অনেকেই আমাদের স্মার্ট ফোনে Multi Window ব্যবহার করতে চাই Samsung মোবাইলের মতো। কিন্তু কি আর করা, কম দামি মোবাইল যারা ব্যবহার তাদের  Multi window ব্যবহার করা স্বপ্নই থেকে যায়। এন্ড্রয়েড ইউজার দের জন্য সু-খবর। আপনারা চাইলেই এখন আপনাদের ফোন Multi Window করতে পারবেন। আর এ জন্য আপনার ফোন রুট হতে হবে।

স্মার্ট ফোনে একাধিক উইন্ডো ব্যাবহার করুন একটি স্মার্ট ফোনে একাধিক উইন্ডো ব্যাবহার করুন

চলুন দেখে নেই কি কি করতে হবে:

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রথমে Xposed Installer আর Xmulty window apps ডাউনলোড করে নিন। (নীচে দেয়া আছে ডাউনলোড লিঙ্ক)

আপনাকে যা করতে করতে হবে তা হলো প্রথমেই Xposed Installer install করে নিন। এর পর Xmulty window install করুন।তার পর Xposed installer open করে modules এ ক্লিক করুন। দেখতে পাবেন Xmulty window নামে একটা icon আসছে। এখন সেই Icon এ টিক দিয়ে বের হয়ে আসুন। এরপর framework এ ক্লিক করুন।

এরপর install update এ ক্লিক করে ফোন রি-বুট করে ফেলুন। এখন আপনার app drawer open করে Xmulti window apps টা open করুন। এখানে Open Side bar এ ক্লিক করুন। এখন আপনি যেই এপস গুলো Side bar এ আনতে চান সেগুলো Select করে নিন। আর মোবাইলের Desktop এ এসে বাম পাশে Screen এ হালকা ক্লিক করলেই একটা Side bar open হবে।

এখানে থেকে আপনি যেই এপস open করতে চান সেটাতে ক্লিক করে উপরে বা  নীচে সিলেক্ট করুন। যদি প্রথম এপস উপরে সিলেক্ট করে থাকেন তো পরের এপস নিচে সিলেক্ট করে দিন।

ব্যস হয়ে গেল আপনার ফোনে Samsung এর মত Multi-Window

ডাউনলোড করুন এখানে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − 5 =