ওয়েব সাইটের ভিজিটর বাড়ানোর কিছু প্রয়োজনীয় কৌশল

0
729
ওয়েব সাইটের ভিজিটর বাড়ানোর কিছু প্রয়োজনীয় কৌশল

Tusohian

I'm student of Computer Science & I want to build up my carrier as a programmer/software engineer.
I am also a photographer of PhotoBangladesh.com . I love to take the natural and creative photography.
I'm also a SEO Expert and woking on oDesk since 2 years.
ওয়েব সাইটের ভিজিটর বাড়ানোর কিছু প্রয়োজনীয় কৌশল

বন্ধুরা সবাই কেমন আছেন। আজকে আমি আপনাদের সাথে আলোচনা করর কিভাবে আপনি আপনার সাইটের জন্য হাজার হাজার ভিজিটর খুব সহজেই সংগ্রহ করতে পারেন। আমরা সবাই জানি ভিজিটর সংগ্রহ করার বিষয়টি এসইও এর সাথে সম্পৃক্ত। আমাদের মাঝে অনেকেই আছেন যারা ভাল ব্লগিং করতে পারে কিন্তু সাইটের এসইও করতে পারে না অথবা টাকার অভাবে সাইটের এসইও করাতে পারে না। যাই হোক আমার আজকের এই পোষ্টটি মূলত তাদের জন্যই যারা সাইটের এসইও করতে পারে না।

আমাদের সবারই ফেইসবুকে একাউন্ট আছে। বাংলাদেশের প্রায় কয়েক কোটি মানুষ ফেইসবুক ব্যবহার করে। আমার আজকের এই টিপসটি হতে আপনি এই কয়েক কোটি মানুষের ভিড়ে অন্তত কয়েক হাজার ভিজিটর আপনার ব্লগ সাইটের জন্য সংগ্রহ করতে পারবেন। আমরা ফেইসবুকে কয়েকটি বিষয় লক্ষ করেছি যে কিছু কিছু গ্রুপ, ফেন্ডস, ফ্যান পেইজ আছে যেই সব জায়গায় প্রচুর মেম্বার আছে। আমরা এও লক্ষ করেছিযে যখন আমাদের ফ্রেন্ডলিস্টে থাকা বন্ধুকে কেউ কিছু ট্যাগ করে থাকে তখন তা আমাদের নিউজ ফীডে বা হোম পেইজে শো করে। আশা করি আমি কি বলতে চাচ্ছি তা আপনারা বুঝতে পেরেছেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এখন আসি মূল কথায়। ধরুন আপনার একটি বাংলা টেকনোলজি রিলেটেড সাইট রয়েছে। তাহলে আপনাকে আপনার সাইটের ভিজিটর বাড়ানোর জন্য যা যা করতে হবে।:

১) আপনার সাইটের টপিক রিলেটেড একটিভ গ্রুপ গুলোতে জয়েন করতে হবে। এই সব গ্রুপের একটি লিস্ট তৈরি করুন।

২) আপনার ফ্রেন্ডলিস্টে যাদের প্রচুর বন্ধু আছে তাদের একটি লিস্ট তৈরি করুন।

৩) টপিক রিলেটেড ফ্যান পেইজ গুলোতে লাইক দিন। মনে রাখবেন পেইজে যেন প্রচুর লাইক ও পেইজটি যেন একটিভ থাকে। এই সব পেইজগুলোর একটি লিস্ট তৈরি করুন।

এখন প্রথমে আপনার সাইটে পোষ্ট করুন। পোষ্টের সাথে একটি সুন্দর দেখে থাম্বেইল যুক্ত করুন ও সাথে একটি আকর্ষনীয় টাইটেল (বাঙ্গালী মধু একটু বেশিই পছন্দ করে।)। যাতে করে একজন ভিজিটর আপনার পোষ্ট থম্বেইল ও টাইটেল দেখে মুটামুটি ধারনা নিতে পারে।

এখন আপনার সাইটে পোষ্ট পাবলিশ করুন। এখন ফেইসবুকে পোষ্ট রিলেটেড একটি ফটো আপলোড করুন ও সাথে একটি শর্ট ডেস্ক্রীপশন ও পোষ্টের লিংক দিয়ে দিন।

এখন এই ফটোটিকে আপনার সংগ্রহীত গ্রুপ, বন্ধু, পেইজ গুলোকে ট্যাগ, শেয়ার করুন। আশা করি আমার এই ট্রিকসটি আপনার কাজে দিবে।

The Credit of Traffic Increasing Tips Goes to : Photo Gallery of Bangladesh  upload logo ওয়েব সাইটের ভিজিটর বাড়ানোর কিছু প্রয়োজনীয় কৌশল

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine + one =