চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট! বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

0
457

vineflowers116 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

আসসালামু আলাইকুম।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সবাইকে ইংরাজী নতুন বছরের শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। চলছে ভাষা শহীদ দিবসের মাস। এই ভাষা দিবসে যারা শহীদ কিংবা আত্নত্যাগ করেছিলেন সেইসব সকল শহীদদের জানাচ্ছি সালাম এবং তাদের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করি। আসলে ভাষা শহীদ তথা ফ্রেব্রুয়ারী মাসটা হচ্ছে ভাষা চর্চার মাস।

যাইহোক আপনাদের সামনে অনেকদিন পর পোস্ট করতে এলাম। আসলে আমি তেমন একটা ভাল টিউন করতে পরি না বিধায় টিউনারপেইজে তেমন একটা সময় দিতে পারিনা। তবে আপনাদের কাছ হতে অনেক কিছু শিখছি ও দেখছি।

thin-bar2 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

be_happy_yellow_glitter_smile চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

আসলে অারো দশ জনের মত নিজের পড়াশোনা ও অন্যান্য ব্যস্ততা নিয়ে। এখানে আমি ও আমার বন্ধুরা আমাদের একটি প্রজেক্ট নিয়ে প্রায় অনেকদিন ব্যস্ত ছিলাম। এই প্রজেক্টটি হচ্ছে ওয়ার্ডপ্রেস কন্টেন্ট এর মাধ্যমে একটি ব্লগ সাইট তৈরিকরন। যাইহোক অবশেষে আমরা আমাদের সাইটটির ৮০% কাজ শেষ করতে পেরেছি। সাইটটি বর্তমানে ট্রায়াল হিসাবে রানিং আছে এবং আরো বেশ কিছু কাজ বাকি আছে, ডেভেলেপিং চলছে। ইচ্ছা আছে সাইটটি এই মাসের ২১ তারিখে সকলের জন্য উন্মুক্ত করব। সাইটটির ফূল কন্টেন্ট বাংলাতে হবে। এবং মনে করছি আমাদের ব্লগ সাইটটি একটু আলাদা ধাচের হবে।  যাইহোক এখানে সবাই লেখালেখি করতে পারবেন। So, এখনই রেজি: করে লেখা শুরু করে দিন।  ও; হ্যা বলাতেই তো ভূলে গেছি!!

আমাদের সাইটের নাম “নবীণ পথিক ডট কম

thin-bar2 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

ScreenShot017 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

 

এক নজরে দেখে নিই কি থাকছে এখানে:

  • ১। প্রথমেই বলে নিই আমরা কোন সাইটকে প্রতিদ্বন্দীতার পরিমাপ হিসাবে দেখছিনা। কেননা, যেহেতু আমরা নবীণ, একদমই কাঁচা হাত। ডেভেলপ সম্পর্কে তেমন জ্ঞাণ নাই। মূলত বন্ধুরা মিলে একটি ক্ষুদ্র উদ্যোগ হিসাবে নিয়েছি। প্রাকটিক্যাল ব্লগ হিসাবে বন্ধুরাই লেখালেখি করছি।
  • ২। মূলত এটি হবে একটি শিক্ষা বিষয়ক টেকনোলজী ব্লগ। তাছাড়া শিক্ষা ও প্রযুক্তির পাশাপাশি রম্য, গল্প, আড্ডা সম্পর্কিত টিউনও থাকবে বা এই বিষয়ে যে কেউ পোস্ট/টিউন করতে পারবেন।
  • ৩। তবে এখানে কোন রাজনৈতিক টিউন এবং ব্যক্তি, ধর্মীয় অনুভূতিতে আঘাত আনে এই রকম টিউন কখনোই পাবলিশ করার চিন্তা থাকবে না।
  • ৪। প্রাথমিকভাবে নিজেরা টিউন করছি। এবং বিভিন্ন ব্লগের প্রকাশিত লেখকদের জনপ্রিয় টিউনগুলো অনেকটা কপি করে নিজেদের সাইটে পাবলিশ করছি। বাট একটাই উদ্দেশ্য নিজে শিখব এবং অন্যকে শেখাব। তবে যে টিউন/লেখা গুলো পাবলিশ করব সেখানে মূল লেখকের নাম ও সাইট উল্লেখ থাকবে।
  • ৫। সাইটটি পেইড ডোমেইন ও হোস্টিং সার্ভারে চলছে। তবে ভবিষ্যতে প্রয়োজন মোতাবেক সার্ভার পরিবর্তন হতে পারে।
  • thin-bar2 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

Guitars-01-june21 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!তারপরেও আপনাদের মতামত, পরামর্শ দিলে উপকৃত হই। আপনাদের আন্তরিকতা এবং আমাদের চেষ্টার মাধ্যমেই ইনশাআল্লাহ্ হয়ত সফলতা পাব। সাইটটি এখনো ডেভেলপ চলছে এবং ট্রায়াল হিসাবে উন্মোচন করেছি। আরেকটি ব্যাপার না বললে হয়ত নিজেদের অপরাধী মনে হবে। তাহলো টিউনার পেইজ সাইটের ওয়ার্ডপ্রেস এবং ওয়েব সাইট ডেভেলপমেন্ট বিষয় নিয়ে যে সকল সম্মানীত লেখক ভাইয়েরা টিউন/পোস্ট করেছিলেন তাদের টিউন গুলো কিছুটা হলেও অনুসরন করে আমরা এই সফলতা পেয়েছি। সুতরাং টিউনার পেইজ সাইটের অ্যাডমিন সহ সবাইকে কৃতজ্ঞা ও ফুলেল শুভেচ্ছা জানাই।

পরিশেষে আমাদের সাইটটি ভিজিট এবং পোস্ট করার জন্য পরীক্ষা প্রার্থনীয়। সাইটির ডেমো দেখতে এখানে

thin-bar2 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

 

pic_twist_fade3 চালু হল নতুন একটি বাংলা ব্লগ সাইট!  বন্ধুরা মিলে এখনো ডেভেলেপ করছি।আপনিও লেখক হোন ও পরামর্শ দিন!!

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

thirteen − 7 =