ফরেক্স এ ঘরে বসে আয় এবং বাড়তি বোনাস!

0
590

ফরেক্স শুধু ট্রেড করে আয় এর জন্যই নয়। এর মাধ্যমে আপনি কিছু টেকনিক অবলম্বন করে অন্যভাবেও উপার্জন করতে পারেন। যেমন, বিভিন্ন ট্রেডিং টার্মিনাল (যেমনঃ mt4) এ নিজের মেধা ব্যবহার করে বিভিন্ন সিগন্যাল সরবরাহকারী সাইট থেকে মোটা অংকের বৈদেশিক মুদ্রা অর্জন করা যায়। যেমন, fxjunction এর কথাই ধরা যাক। এটির ওয়েব অ্যাড্রেস হলঃ www.fxjunction.com

ট্রেড কপি করার মাধ্যমে উপার্জন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এটা জেনে রাখা ভাল যে এসব অধিকাংশ সাইটেই সারা বিশ্বের ভাল ভাল ট্রেডাররা থাকেন। তাই, তাদের সাথে প্রতিযোগিতা করেই আপনাকে টিকে থাকতে হবে। লক্ষ্য থাকবে, যত তাড়াতাড়ি সম্ভব বড় টাইম ফ্রেম (যেমনঃ ডেইলি বা ওয়িকলি চার্ট)এ টপ লিস্টের মধ্যে চলে আসা। ১ থেকে ১০ এর ভিতর বা তারও আগে যত তাড়াতাড়ি যেতে পারবেন আপনার জন্য ততই ভাল হবে। কারণ, আপনার অবস্থান ভাল হওয়ার সাথে সাথে আপনার ট্রেড কপি করার চাহিদাও তড়তড় করে বাড়তে থাকবে।

এখানে আপনার অ্যাকাউন্ট এ বড় ধরনের টাকা থাকার দরকার নেই। বরং, এখানে বেশি দরকার হল আপনার লাভ এর অনুপাত কত বেশি হয়েছে। যেমন, কারও যদি ১০০ ডলার থেকে ৩০০ ডলার হয়, তাহলে তার লাভ হয়েছে তিন গুণ বা ৩০০%। একইসাথে আর একজনের অ্যাকাউন্ট যদি ৭০ ডলার থেকে ৭০০ ডলার হয়, তাহলে তার লাভ হয়েছে ৭০০% !! এখানে দ্বিতীয় জনের কদর স্বাভাবিক ভাবেই বেশি থাকবে। আর সবসময় অনুসরণকারী বা ফলোয়ার বাড়ানোর দিকেও নজর রাখতে হবে।এ ঘরে বসে আয় এবং বাড়তি বোনাস! ফরেক্স এ ঘরে বসে আয় এবং বাড়তি বোনাস!

 

যা করনীয়

সর্বপ্রথমেই আপনাকে www.fxjunction.com এ প্রবেশ করে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। তারপর সব তথ্য সেখানে পূরণ করতে হবে। এরপর আপনার মেইল একটি লিঙ্ক যাবে। সেখান থেকে অ্যাকাউন্ট অ্যাক্টিভেট করুন। তারপর, আপনার অ্যাকাউন্ট এ সাইন ইন করে সেটিংস এ যান। সেখানে অ্যাকাউন্ট লিঙ্ক এ ক্লিক করুন। সেই পেইজ এ ডাউনলোড ব্রিজ নামে একটি রোবট বা EA ডাউনলোড করে সেটা সেট করতে হবে। রোবট সেট আপ করার বিভিন্য ওয়েবসাইট এ বিভিন্ন টিউটোরিয়াল আছে। জানা না থাকলে সেখান থেকে জেনে নিতে পারেন। আপনার মূল কাজ এখানে শেষ বলে ধরে নিতে পারেন। কারণ, এরপর আপনার সব ওপেন বা ক্লোজ করা ট্রেড fxjunction এ চলে যাবে। আপনার হিস্টোরি অবশ্যই অল দিয়ে রাখবেন। এখন শুধু আপনার মেধা, দক্ষতা, ও অভিজ্ঞতার সংমিশ্রণ করে শুধু ট্রেড ভাল করার চেষ্টা করুন।

আপনার ট্রেড কপি করার হার দ্রুতগতিতে স্বয়ংক্রিয়ভাবে বাড়তে থাকবে, আর আপনার অ্যাকাউন্ট এ টাকার পরিমাণও বাড়তে থাকবে। এরপর আপনার সুবিধামত ডলার বিভিন্ন মাধ্যমে টাকায় পরিণত করে যখন ইচ্ছা তুলতে পারেন।J নিজে আয় করুন, দেশকেও অর্থনৈতিকভাবে এগিয়ে নিয়ে যান। তাহলেই বাংলাদেশ এগুবে।

ফরেক্স নিয়ে সমস্ত কিছু পাবেন আমাদের ফরেক্স ব্লগে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

5 × 1 =