সহজেই আয় করুন ডাটা এন্ট্রির মাধ্যমে(A-Z নির্দেশনা)

0
1115

অনেকে অনলাইনে আয়ের ব্যাপারে বেশ আগ্রহী কিন্তু সঠিক নির্দেশনা ও দক্ষতার অভাবে তা স্বপ্নই রয়ে যাই।আমার আজকের পোস্টটি তাদের জন্য যারা ফ্রীল্যান্সিং করতে চাই কিন্তু গ্রাফিক্স ডিজাইন,ওয়েব ডেভেলপিং,ব্লগিং ইত্যাদি বিষয়ে তেমন দক্ষতা নেই বা থাকলেও কাজ পাচ্ছেনা।

ডাটা এন্ট্রির কাজ সম্পর্কে আমরা সবাই কম বেশি জানি এবং এ কাজ গুলো অনেক সহজ শুধু মাত্র টাইপিং স্পীড ভাল থাকলেই কাজ গুলো করা যায়।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

কিন্তু ডাটা এন্ট্রি সাইট গুলোর অনেক সমস্যা রয়েছে যেমন-কাজ শেষে টাকা না দেয়া, হঠাৎ করে আইডি ব্যান করে দেয়া,দৈনিক কাজের সময় বেধে দেয়া ইত্যাদি সমস্যা।

আজ আমি এমন একটি ডাটা এন্ট্রি(ক্যাপচা এন্ট্রি) সাইট আর সাথে পরিচয় করিয়ে দিব যেখানে কাজ করা অনেক সহজ এবং তেমন কড়া নিয়ম কানুনও নেই।মাত্র ৩$ হলেই আপনি টাকা তুলতে পারবেন।

আইডি খোলার নিয়মঃ

এই সাইটটি পেমেন্ট মেথড হিসেবে পেপাল ও পারফেক্ট মানি সাপোর্ট করে যেহেতু আমাদের দেশে পেপাল সাপোর্ট করেনা সেক্ষেত্রে প্রথমে পারফেক্ট মানিতে একটি অ্যাকাউন্ট খোলতে হবে, পারফেক্ট মানিতে আইডি খোলার জন্য www.perfectmoney.com এ ক্লিক করুন;

acc perfect money-1 সহজেই আয় করুন ডাটা এন্ট্রির মাধ্যমে(A-Z নির্দেশনা)

 

একটি ফর্ম আসবে সেটি সঠিক তথ্য দিয়ে পূরণ করুন,পুরো নাম দেয়ার ক্ষেত্রে আপনার ন্যাশনাল আইডি কার্ড এ যে নাম আছে সেটি দিন(নাহলে আইডি ভেরিফাই আর ক্ষেত্রে সমস্যা হতে পারে)এবং আপনার এরিয়ার পোস্টাল কোড দিন।আপনার সাইন আপ সঠিকভাবে হলে পারফেক্ট মানি থেকে আপনাকে আপনার মেম্বার আইডি সহ একটি ইমেইল পাঠাবে, মেম্বার আইডি টি সংরক্ষণ করুন।

acc perfect money-2 সহজেই আয় করুন ডাটা এন্ট্রির মাধ্যমে(A-Z নির্দেশনা)

acc perfect money-3 সহজেই আয় করুন ডাটা এন্ট্রির মাধ্যমে(A-Z নির্দেশনা)

perfect money সহজেই আয় করুন ডাটা এন্ট্রির মাধ্যমে(A-Z নির্দেশনা)

ডাটা এন্ট্রি সাইট এ আইডি খোলার নিয়মঃ

প্রথমে www.earnanytime.com এ ক্লিক করুন

 

একটি সাইন আপ ফর্ম আসবে ফরম টি সঠিক ভাবে পূরন করুন, অ্যাকাউন্ট অপশন এ পারফেক্ট মানি সিলেক্ট করে দিন এবং আর নিচে আপনার পারফেক্ট মানির Account Number টি দিন(সমস্যা হলে চিত্র দেখুন) এবার রেজিস্টার বাটন ক্লিক করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন আর কাজ শুরু করে দিন।৩$ হলে উইথড্র অপশন এ গিয়ে টাকা উইথড্র করুন।

earnanytime সহজেই আয় করুন ডাটা এন্ট্রির মাধ্যমে(A-Z নির্দেশনা)

earnanytime-2 সহজেই আয় করুন ডাটা এন্ট্রির মাধ্যমে(A-Z নির্দেশনা)

বিঃদ্রঃ সাইটটি থেকে ভাল আয়ের জন্য টাইপিং স্পীড বারান,র‍্যান্ডম ডাটা টাইপ করা থেকে বিরত থাকুন,রাত ১০টার পরে কাজ করলে বেশি আয় করতে পারবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve + 2 =