চলুন দেখে আসি অ্যান্ড্রয়েড ফোন ও ট্যাবের জন্য শীর্ষ 5 টি শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপস!

0
358

বর্তমান সময়ে স্মার্টফোন খুবি কার্যকরী ডিভাইসে  পরিণত হয়েছে। আপনার স্মার্টফোনের মাধ্যমে মাইক্রোসফট অফিস ব্যাবহার করে আপনার কাজকে আরো বেশি সহজ, সাবলীল ও সুন্দর করতে পারেন। কয়েক বছর আগে আগে, মাইক্রোসফট অফিস শুধুমাত্র ল্যাপটপ, ডেস্কটপ এবং অন্য ডিভাইসে ব্যাবহার করার অনুমতি ছিল, কিন্তু স্মার্টফোনে মাইক্রোসফট অফিস ব্যাবহার করার অনুমতি ছিলনা। তথ্যপ্রযুক্তির উন্নতি হওয়ার ফলে এখন স্মার্টফোন ব্যাবহারকারীরা অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যাবহার করে মাইক্রোসফট অফিসের সব ফিচার ব্যাবহার করার অনুমতি পায়। স্মার্টফোন ব্যাবহারকারীরা মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন ব্যাবহার করে খুব সহজেই অফিস ওয়ার্ড, অফিস পাওয়ার পয়েন্ট এবং অফিস এক্সেল  ফাইল তৈরি, সম্পাদনা করতে পারবেন এবং তাদের সমস্ত কার্যক্রমকে বিভিন্ন ক্লাউড সার্ভারে সংরক্ষণ করতে পারবেন।  তাহলে চলুন দেখে আসি অ্যান্ড্রয়েড ফোন ও ট্যাবের জন্য শীর্ষ 5 টি শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপস।

ডব্লিউপিএস অফিস অফিস চলুন দেখে আসি অ্যান্ড্রয়েড ফোন ও ট্যাবের জন্য শীর্ষ 5 টি শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপস! এটি অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন। ডব্লিউপিএস অফিস ব্যবহার করে, আপনি মাইক্রোসফট ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট ও এক্সেল দেখতে,  সম্পাদনা এবং নতুন মাইক্রোসফট অফিস নথি তৈরি করতে পারবেন।  ডব্লিউপিএস ব্যাবহার করে আপনি আপনার সংরক্ষিত কাজকে ইমেইল এবং সামাজিক মিডিয়া মাধ্যমে শেয়ার করতে এবং স্মার্টফোন, ট্যাবলেট, ওয়াই ফাই ব্যবহার করে পিসি ও অন্য ডিভাইসের সাথে শেয়ার করতে পারবেন। এখান থেকে ডাউনলোড।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

গুগল ড্রাইভ ড্রাইভ চলুন দেখে আসি অ্যান্ড্রয়েড ফোন ও ট্যাবের জন্য শীর্ষ 5 টি শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপস! এই অ্যাপ্লিকেশন মাধ্যমে মাধ্যমে আপনি মাইক্রোসফট অফিসের সকল কাজ সম্পাদন করতে পারবেন।  আপনি মাইক্রোসফট অফিস ব্যাবহার করে, আপনার মাইক্রোসফট অফিসের সকল কাজ দেখতে পারবেন, নতুন অফিস ফাইল তৈরি করতে পারবেন, অফিস ফাইল সম্পাদন করতে পারবেন। এছাড়াও আপনি আপনার অফিস ফাইলের বিবরণ এবং সাম্প্রতিক কার্যকলাপ দেখতে পারবেন, সহজেই অন্য ডিভাইস এবং বন্ধুদের সাথে ফাইল শেয়ার করতে পারবেন এবং অফলাইনে কাজ করতে পারবেন। এখান থেকে ডাউনলোড।

অফিস সুইট ৮ সুইট ৮ চলুন দেখে আসি অ্যান্ড্রয়েড ফোন ও ট্যাবের জন্য শীর্ষ 5 টি শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপস! স্মার্টফোনে মাইক্রোসফট অফিস ব্যাবহার করার জন্য অফিস সুইট-৮ খুবি ভাল একটা অ্যাপস। আপনি এই অ্যাপস ব্যাবহার করে খুব সহজেই নতুন অফিস ফাইল তৈরি করতে পারবেন, সম্পাদন করতে পারবেন, সাম্প্রতিক কার্যকলাপ দেখতে এবং সম্পাদন করতে পারবেন এবং আপনার কার্যকলাপ গুলো ক্লাউড স্টোরে জমা করতে পারবেন। এখান থেকে ডাউনলোড।

মাইক্রোসফট অফিস মোবাইল অফিস মোবাইল চলুন দেখে আসি অ্যান্ড্রয়েড ফোন ও ট্যাবের জন্য শীর্ষ 5 টি শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপস! মাইক্রোসফট অফিস মোবাইল অ্যাপ্লিকেশন মাইক্রোসফট অফিসের সঙ্গে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ। এই অ্যাপ্লিকেশন মাইক্রোসফট অফিস ব্যাবহার করার জন্য পূর্ণ প্রবেশাধিকার দিয়ে থাকে। এই  অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি মাইক্রোসফট ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, এক্সেল দেখতে, সম্পাদনা এবং নতুন তৈরি করতে পারেন। এছাড়াও আপনার কার্যকলাপ সমূহ শেয়ারপয়েন্ট ও অনড্রাইভে সংরক্ষণ করতে পারবেন। এখান থেকে ডাউনলোড।

গুগল ডক্স ডক্স চলুন দেখে আসি অ্যান্ড্রয়েড ফোন ও ট্যাবের জন্য শীর্ষ 5 টি শ্রেষ্ঠ মাইক্রোসফট অফিস অ্যাপস! গুগল ডক্স মাইক্রোসফট অফিস নথি তৈরি করার জন্য আরেকটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন। গুগল ডক্স ইন্টারনেট সংযোগ ছাড়া সব সময় কাজ করা যায়। গুগল ডক্স অ্যাপ্লিকেশন ব্যবহার করে, আপনি খুব সহজেই অফিস ডকুমেন্টস খুলতে পারবেন, ডকুমেন্টস সম্পাদনা করতে পারবেন এবং নতুন ডকুমেন্টস তৈরি করতে পারবেন। এছাড়াও বিভিন্ন ডকুমেন্টস অন্য ডিভাইসের সাথে শেয়ার করতে পারবেন এবং আপনার সমস্ত কার্যকলাপ সমূহকে গুগল ডক্স স্বয়ংক্রিয়ভাবে সংরক্ষিত করবে, যাতে করে আপনার ফাইলগুলো ডিলেট বা হারিয়ে না যায়। এখান থেকে ডাউনলোড।

সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আশা রাখি আগামী দিনে আপনাদের সামনে নতুন কিছু নিয়ে হাজির হতে পারব।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seven − 2 =