আপনার ওয়েবসাইটে পপ এড যুক্ত করে এক্সট্রা আয় করুন

0
618

আপনার যদি নিজস্ব কোন ওয়েবসাইট বা ব্লগ থেকে থাকে তাহলে এই পোস্টটি আপনার জন্য।

আপনারা নিশ্চয় লক্ষ্য করেছেন যে, কিছু কিছু ওয়েবসাইট ভিজিট করে কোন লিংকে ক্লীক করলে আলাদা একটি ট্যাব ওপেন হয়। এই নতুন ট্যাবটি আসলে একটি পপআপ এড।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আপনার ওয়েবসাইটে মোটামুটি সংখ্যক ভিজিটর থাকলেও পপআপ এড এর মাধ্যমে আপনি অনেক টাকা আয় করতে পারবেন।

একটি ওয়েবসাইটে বেশ কয়েকটি পপ আপ বিজ্ঞাপন সেট করা যায়। কিন্তু কোনভাবেই একটা বা দুটোর বেশী পপআপ এড ব্যবহার করা উচিত নয়। বেশী পপ আপ বিজ্ঞাপন ব্যবহার করলে ভিজিটর বিরক্ত হতে পারে।

পপআপ বিজ্ঞাপনের সুযোগ দেয় এমন অনেক ওয়েবসাইট আছে। তবে সব ওয়েবসাইটই ভালো সুযোগ-সুবিধা দেয়না। তাই আজ একটি ভালো পপ আপ ওয়েবসাইটের ঠিকানা দেব।

PopAds বেশ ভালো একটি পপ আপ এডস প্রতিষ্ঠান। ভিজিটর ক্লীক করা মাত্রই আপনার একাউন্টে টাকা জমা হবে। মিনিমাম ৫ ডলার হলেই টাকা উইড্রো করা যায়। টাকা উত্তোলন করা যাবে পেওনিয়ার, পেপ্যাল এর মাধ্যমে।

প্রথমে একাউন্ট খুলতে পারেন এখান থেকে https://tr.im/2Aih7

সাইন আপে ক্লীক করে যা যা তথ্য চাইবে সেগুলো ঠিকঠাক দিন। Account Type এ Advertiser ও Publisher দুটো লেখা দেখতে পাবেন। এখানে অবশ্যই Publisher ক্লীক করবেন।

সাইন আপ প্রক্রিয়া সম্পন্ন হলে আপনার ইমেইলে একটি কনফার্মেশন লিংক যাবে। ইমেইল থেকে তা কনফার্ম করে নিন। এরপর পপ এডস এর পাবলিশার্স প্যানেল থেকে New Website লেখাতে ক্লীক করুন। এরপর যে পেজ আসবে সেখানে আপনার ওয়েবসাইটের লিংক, শিরোনাম সব ঠিকঠাক পূরন করে নিচের Add Website এ ক্লীক করুন। আপনার রিকুয়েস্ট এপ্রোভ হতে ২৪-৪৮ ঘন্টা সময় লাগতে পারে। আপনার রিকুয়েস্ট এপ্রোভ হলে আপনাকে ইমেইল এ জানিয়ে দেয়া হবে। তারপর ড্যশবোর্ড এ লগইন করে Code Generator এ ক্লীক করুন। আপনি আপনার ওয়েবসাইটের নাম দেখতে পাবেন। আপনার ওয়েবসাইট সিলেক্ট করে Generate Code এ ক্লীক করলেই আপনাকে একটা কোড দেয়া হবে।

এই কোডটি কপি করে আপনার ওয়েবসাইটের body এর মধ্যে যেকোন জায়গায় বসিয়ে সেভ করে নিন। এবার থেকে আপনার ওয়েবসাইটে কেউ ভিজিট করলেই আপনার ইনকাম হবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × four =