Kaspersky Pure এন্টি ভাইরাস(2011)Activator সহ ফ্রী

22
516

আজকে শেয়ার করছি Kaspersky Pure (2011) Activator সহ একদম ফ্রী ফ্রী যতদিন টিউনারপেজ আছে সকল প্রকার সফটওয়্যার টাকা দিয়ে কিনার দিন শেষ। বাজারে আপনি এটা পাবেন ৭০০টাকায় কিন্তু টিউনারপেজ এ পাবেন এক্কেবারে ফ্রী ফ্রী। যাই হোক আমাদের জীবন যত ডিজিটাল হচ্ছে ভাইরাস গুলো আও শক্তিশালী হয়ে যাচ্ছে, তাই আপনার এখন দরকার একটি শক্তিশালী এন্টি ভাইরাস তাই না> তাহলে আর দেরি কেনো এখুনি ডাউনলোড করা শুরু করে দিন। Kaspersky Pure (2011)

mediafire movies image1 Kaspersky Pure এন্টি ভাইরাস(2011)Activator সহ ফ্রী
mediafire movies image2 Kaspersky Pure এন্টি ভাইরাস(2011)Activator সহ ফ্রী
Kaspersky Pure এন্টি ভাইরাস(2011)Activator সহ ফ্রী

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যেটা আপনার সুবিধা সেখান থেকে দাউনলোড করুণ
mediafire downloads Kaspersky Pure এন্টি ভাইরাস(2011)Activator সহ ফ্রী

Download

mediafire downloads Kaspersky Pure এন্টি ভাইরাস(2011)Activator সহ ফ্রী

Download

mediafire downloads Kaspersky Pure এন্টি ভাইরাস(2011)Activator সহ ফ্রী

Download

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

22 মন্তব্য

    • একমত নই। ১ জিবি র‍্যাম নিয়েও স্মুথলি ক্যাসপারস্কি ২০১১ চালিয়েছি, আর র‍্যাম এর বেশি থাকলে তো কথাই নেই!

      • একমত না হওয়ার কুনো কারন দেখছিনা । kaspersky পিসি স্লও করে এটা ১০০ জনের মদ্ধে ৯৮ জন এ বলবে।

        • পুরনো ভার্সন গুলো স্লো করতো । কিন্তু এখনকার নতুন গুলো স্লো করে না। kaspersky pure ও করবে না ।

  1. ভাইয়া আপনি আমাকে ‘ইসেট স্মার্ট সিকিউরিটি ৪, টিনড সহকারে’ দিয়েছিলেন। আমি সেটাই চালাচ্ছি। বেশ ভালো আমার পিসির জন্য। স্লো করে না। কিন্তু এখন হঠাৎ করেই আর আপডেট নিচ্ছে না। বলছে ইউজার/পাসওয়ার্ড ইনভেলিড। কিন্তু এক্সপায়ার হয় নাই। আমি নতুনটা দিয়েছিলাম। এন্টিভাইরাসটি মুছে আবার রিইনস্টল দিলে কি ঠিক হবে (উইন্ডোজ না মুছে)।
    আর আমার পিসি Intel P-4, Proc-1.6 GHz, RAM-512, AGP-64 MB আমার পিসির জন্য কোনটা ভালো হবে, যা পিসিতে স্লো করবেন ঠিক ইসেটের মত ?
    আর কাস্পার কি আমার পিসির জন্য ভালো হবে ? যদি হয় তাহলে আমি কোনটা নেবো ? ইন্টারনেট সিকিউরিটি ?

    • আপনার পিসিতে কেস্পার ইউস না করা উচিত। আপনে এক কাজ করেন ভাইয়া। আপনি ই-স্কেন ইউস করতে পারেন। আর আগে যেটা দিয়েছিলাম সেটা রি ইন্সটল করে দেখতে পারেন।

      • ভাইয়া, আমি যেটা দিয়েছিলেন ‘ইসেট স্মারট সিকিউরিটি’, এটাই আমার পিসির জন্য আমার কাছে বেস্ট। সমস্যা ছিল হঠাৎ করেই আপডেট হয় না। আমি রিইনস্টল করে দেখেছি। সমস্যা রয়েগিয়েছিল। কিন্তু আজ আবার ২০ তারিখের আপডেটটা চলে এসেছে। মানে আগে ডেইলী আপডেট হতো। এখন ২/৪ দিন পর পর আপডেট হয়। এমনকি ১ সপ্তাহ পর পর আপডেট হচ্ছে। কেন বলতে পারেন ? এটাই আমার জন্য বেস্ট।
        (আজ আবার কাজ করেছে। ইসেট কম্পানি থেকেই কি আপডেট এখন আর আগের মত ডেইলী তৈরি করা হয় না, এমন কিছু ?)
        সবশেষে, ধন্যবাদ রিপ্লাই দেবার জন্য। আমি রিপ্লাই দিতে দেরি করেছি। দু:খিত। কিছুদিন ঢাকার বাইরে ছিলাম। আজ এসেছি।

  2. vi ai antivirus ta khuub e valo but amar kase key na thakai kokhono ai version ta use kori ni btw vi apnar activator ta kaj kortese na so kono key ba onno upai thaklee janaiyeeen vi dorkar ai soft ta …

    thankss…

  3. Pudina bhai please details a screeshot die bole din kivabe active korbo? KPP32 & KPP64 agulo die ki korte hobe? Ami majhe majhe e apnader kase question ar ans jante chai but unfortunately apnara prai keu e answer denna.

  4. ami download korar por install koreci but key active korte parci na, sudu ai kotata likar jonno ami account koreci, ami tuner page ar akjon ondo vokto.

    plz plz plz pudina pata vai ai antivirous ar key ta kivabe activate korte hoi tar screen shot diye notun akta tune korun plz. ( ami bangla likte pari na tai eng te liklam) . plz vai cuto vai hisebe ai abdar ta rakben, key active korar upaita screen shot ar maddome bujiye diben plz.

  5. Thanks pudina pata,bai post ti korer jonnoy, amar pc “‘ Intel(R), Pentium(R)4CPU2.40GHz,1.99GHz,256MB of RAM”” Ekhon amar proshno holo, kaspersky download dele amar pc slow hobe na tu? jode slow hoi, amake onnoy ekta Antivirus link deven ki? amar pc te antivirus khub ei joruri dorkar.

    • eset nod32 -ই আপনার পিসির জন্য বেস্ট হবে। ভাল না লাগলে অ্যাভিরা কিংবা অ্যাভাস্টও চালাতে পারেন

    • ভাইজান একটা সমাধান চাই সেটা হল আমি আমার পিসি’র হার্ডডিস্কের কোনো ফাইল হারানো ছাড়া পারটিশন পরিবরতন করতে চাই………………কিভাবে সম্ভব প্লিজ জানাবেন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 + five =