শুরু হল ইকমার্স ওয়েবসাইট ফার্নিটাচ এর যাত্রা

0
232

একটু ভিন্ন ধর্মী অয়োজন নিয়ে ফার্নিটাচ এর পথচলা শুরু। ঘরের সাজসজ্জা আর প্রয়োজনীয় খুটিনাটি পাবেন এই সাইটে। মজার ব্যাপার হচ্ছে এখানে প্রায় সব পন্যই ফার্নিটাচ তাদের দক্ষ প্রডাক্ট ডিজাইনার দিয়ে ডিজাই10945355_10205913000212020_1450679859_n শুরু হল ইকমার্স ওয়েবসাইট ফার্নিটাচ এর যাত্রান করা। এখানে বেশির ভাগ পন্যই বাসা,অফিস এর ফার্নিচার এবং হোম ডেকর, এছাড়া রয়েছে হোম এপ্লাইয়েন্স এবং ঘরের টুকিটাকি। ব্র্যান্ডেড যে কোন ফার্নিচার কম্পনীর থেকে www.furnitouch.com এর সকল পন্যের দাম যথেষ্ট সাশ্রয়ী এবং সুলভ।
ফার্নিটাচ ব্লগ থেকে কিছুটা অংশ তুলে ধরা হল, “গ্রাহকদের অনলাইন কেনাকাটায় আগ্রহী করতে আমাদের প্রচেষ্টা থাকবে অক্লান্ত, এজন্য বছর জুরে থাকবে নানান অফার এবং ডিস্কাউন্ট। গ্রাহকদের অনুরোধ করব প্রতিদিন যাতে সাইট ভিজিট করেন নানা অফারের জন্য। আর যেহেতু পন্য আমাদের নিজস্ব ডিজাইন এবং নিজেদের কারখানায় উৎপাদিত তাই এর গুনগত মান নিয়ে আপোষ করার প্রশ্নই আসে না।“

পন্য ক্রয়ের পর সেটা গ্রাহকের ঠিকানায়www.furnitouch.com নিজ দ্বায়িত্বে পৌছিয়ে দেবে। প্রাথমিক পর্যায়ে হোম ডেলিভারি ফ্রি। আর রয়েছে সর্বনিম্ন এক বছরের ওয়ারেন্টি প্রায় প্রতিটি পন্যে।
গ্রাহকদের সুবিধার্থে রয়েছে সহজ পেমেন্ট পদ্ধতি, পে করতে পারেন যে কোন ব্যাংকের এটিএম বা ক্রেডিট কার্ড দিয়ে, এছাড়া বিকাশ, এম ক্যাশ বা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমেও পে করতে পারেন। রয়েছে ক্যাশ অন ডেলিভারি সেবাও। অর্থাৎ আপনার পন্য হাতে বুঝে পাবার পরও আপনি নগদ অর্থ পরিশোধ করতে পারেন। আছে ২৪ ঘন্টা অভিযোগ কেন্দ্র, যে কোন সময় আপনার অভিযোগ বা পরামর্শ জানাতে পারেন। পন্য বুঝে পাবার পর পন্য সংক্রান্ত অভিযোগ থাকলে ৩ দিনের মধ্যে সেটা রিটার্ন করার সুযোগ তো থাকছেই। এক কথায় গ্রাহক সন্তুষ্টির কথা বিবেচনায় রেখে এবং গ্রাহকদেরকে অনলাইনে কেনাকাটায় আগ্রহী করতে উদ্যোগী www.furnitouch.com তাই বছর জুরে থাকবে চোখ ধাধানো নানান অফার। উপভোগ করুন আপনার অনলাইন শপিং।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

sixteen − 14 =