৮০টির মতো ফাইল ফরমেট ব্যবহার করুন একটি সফটওয়্যার দিয়ে। ভিডিও দেখা, গান শুনা, পিডিএফ পড়া, ফটোশপ সহ বাদ যাবেনা কিছুই!

0
418

আমি আগের টিউনগুলোতে হয়তো কিছু সফটওয়্যার শেয়ার করেছি যেগুলো কোন বিশেষ ক্ষেত্রের সব ধরনের ফাইল ফরমেট সাপোর্ট করে, যেমন সব ধরনের মিডিয়া ফাইল কিংবা সব ধরনের ডকুমেন্ট ফরমেট। কিন্তু আমার আজকের টিউনটি আগের সবগুলো টিউন থেকে ব্যতিক্রমধর্মী। কারন আজ আমি আপনাদের এমন কিছু দিবো যার কথা আপনারা অনেকে কল্পনাও করতে পারেননি। কারন এটা কোন বিশেষ টাইপ ফরমেট সাপোর্ট করবে না। কারন এটা আপনার পরিচিত অডিও, ভিডিও, ডকুমেন্ট, ফটোশপ ফাইল, প্রোগ্রামিং ফাইল, ওয়েব ফাইল, মাইক্রোসফট অফিস ডকুমেন্ট সহ প্রায় সব ধরনের ফাইল ফরমেট সাপোর্ট করে। আজ আমি খুব সংক্ষেপে টিউন করবো যাতে আপনাদের ধৈর্য্যচ্যুতি না ঘটে। তো চলুন তাহলে শুরু করি।

সফটওয়্যারটির স্পেশাল ফিচার

চলুন এক নজরে সফটওয়্যারটির স্পেশাল ফিচারগুলো দেখে নিই……

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

01.-Special-Feature ৮০টির মতো ফাইল ফরমেট ব্যবহার করুন একটি সফটওয়্যার দিয়ে। ভিডিও দেখা, গান শুনা, পিডিএফ পড়া, ফটোশপ সহ বাদ যাবেনা কিছুই!

  • সফটওয়্যারটিতে রয়েছে শক্তিশালী ডকুমেন্ট ভিউয়ার যা আপনাকে সব ধরনের অফিস ডকুমেন্ট পড়তে এবং এডিট করতে সাহায্য করবে। আপনি চাইলে প্রোগ্রামিং ল্যাংগুয়েজ গুলোও এডিট করতে পারবেন এর সাহায্যে।
  • সফটওয়্যারটিতে রয়েছে সুপার পাওয়ার মিডিয়া প্লেয়ার যা আপনাকে দিবে সব ধরনের ভিডিও ফাইল চালানোর সুযোগ।
  • এছাড়াও রয়েছে গান শুনার জন্য স্পেশাল মিউজিক প্লেয়ার। আরো কিছু সম্ভবত আপনাদের লাগবে না। কিন্তু আপনাদের না লাগলে কি হবে সফটওয়্যারটি আপনাদের আরো কিছু দিয়েই ছাড়বে।
  • আপনি ফটোশপ ডকুমেন্ট সহ সব ধরনের ইমেজ দেখতে পারবেন এটার বিল্ট ইন ইমেজ ভিওয়ারের মাধ্যমে। স্পেশাল ফিচার অপশনে আপাততো এতোটুকুই বললাম। বাকিটুকু নিচের অপশন থেকে জেনে নিন।
  • অতিরিক্ত আরও যেসব ফরমেট সাপোর্ট করবে সেগুলোর জন্য আপনাদের আর একটু কষ্ট করতে হবে। কারন এতোকিছু লেখার মতো দুঃসাহস অন্তত আমার নেই। নিচের লিংকে ক্লিক করে দেখে নিন সফটওয়্যারটি আরও কী কী ফাইল সাপোর্ট করবে।

 

ডাউনলোড লিঙ্ক:- এখানে ক্লিক করুন  ।।

ডাউনলোড করার নিয়ম:-

aaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaa ৮০টির মতো ফাইল ফরমেট ব্যবহার করুন একটি সফটওয়্যার দিয়ে। ভিডিও দেখা, গান শুনা, পিডিএফ পড়া, ফটোশপ সহ বাদ যাবেনা কিছুই!

ডাউনলোড শেষ হলে সাধারন যেকোন সফটওয়্যারের মতো সেটাপ দিয়ে ব্যবহার করতে থাকুন। ফ্রি-ভার্সন বিধায় একটিভেশনের আজাইরা প্যাচাল থেকে আজ আপনারা মুক্ত।

টিউনটি প্রথম প্রকাশিত হয় এখানে

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 + 16 =