ব্লক করা সাইটে অনায়াসে প্রবেশ করুন!

0
385

আজ আপনাদের আমি ভিন্ন একটা প্লাগ্ইনের সাথে পরিচয় করিয়ে দিব্। মাঝে মাঝেই আমাদের উপর চলে আসে নানা নিষেধাজ্ঞা। যেমন সরকার হটাৎ ইউটউব বন্ধ করে দিতে পারে। কিন্তু আপনার খুব প্রয়োজন হতে পারে ইউটিউব।আপনার কাজ শেখার টিউটোরিয়াল সব ইউটিউবে। কি করবেন?

অনেক সময় আমাদের প্রয়োজন হয় বিভিন্নদেশের ওয়েবসাইট ভিজিট করতে। কারণ বাংলাদেশের সব সাইটে আপনি যা খুজছেন সেটা নাও থাকতে পারে। উদাহরন সরুপ www.healthproductsforyou.com একটা আমেরিকান সাইট। কিন্তু এই ওয়েব সাইটটি বাংলাদেশের মানুষকে  ক্যাপচা না দিয়ে ঢুকতে দেয় না। কিন্তু আপনার হয়তোবা খুব প্রয়োজন হতে পারে এটা্। কি করবেন?

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আপনার এসইও ক্লাইয়েন্ট চায় আপনি আমেরিকার আইপি ব্যবহার করুন। কি করবেন?‍

h2 ব্লক করা সাইটে অনায়াসে প্রবেশ করুন!

কিভাবে করবেন?

গুগল ক্রোম অ্যাডঅনস গিয়ে ডাউন লোড করুন Hola for better Internet. তার পর ইন্সটল করে নিন। এবার গুগল ক্রোম রিস্টার্ট করে নিন।এবার যে কোন সাইটে প্রবেশ করুন। এ্যাড্রেসবারের পাশে দেখবেন Hola for better Internet স্মাইলিং ফেস দেখা যাচ্ছে্। ব্যস শুধু ক্লিক করে দেশ সেলেক্ট করে নিন। ব্যাস আপনি এখন যে দেশ সেলেক্ট করেছেন আপনার আইপি এখন সেই দেশের হয়ে গেল। কেমন করে বুঝবেন কাজ হয়েছে কি না? www.healthproductsforyou.com এই সাইট আপনি ক্যাপচা না দিয়ে বাংলাদেশ থেকে ভিজিট করতে পারবেন না। এখন Hola for better Internet দিয়ে চেষ্টা করুন দেখবেন আপনি ভিজিট করতে পারছেন্। তার মানে আপনি সফল হয়েছেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 − six =