ডাউনলোডে শীর্ষে বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপ

0
426

অ্যান্ড্রয়েডের প্লেস্টোরের সবচেয়ে শক্তিশালী এবং দ্রুতগতির মোবাইল ওয়েব ব্রাউজার অপেরা মিনি। মাত্র এক মেগাবাইটের এ অ্যাপটি এখন পর্যন্ত ডাউনলোড করা হয়েছে প্রায় ৫০ কোটিবার।

শীর্ষে বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোডে শীর্ষে বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপফেসবুক : প্রায় প্রতিটি স্মার্টফোন ব্যবহারকারী এটি ব্যবহার করে ফেসবুক অ্যাকাউন্ট চালান। এজন্য অবশ্য একটু বেশি মেমোরির দরকার হয়। এর নতুন আপডেটে যোগ হয়েছে নতুন কিছু ফিচার। ডিভাইস অনুযায়ী অ্যাপটির আকার কম-বেশি হয়। ১০০ কোটিরও বেশি ডাউনলোড হয়েছে এ অ্যাপটি।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এমএঙ্ প্লেয়ার : স্মার্টফোনে অনেকগুলো ভিডিও ট্রান্সফার করলে দেখা যায় কয়েকটি চলছে না। এর কারণ হতে পারে স্মার্টফোনের মিডিয়া প্লেয়ারটি এ ভিডিও ফরম্যাট সমর্থন করে না। প্রচলিত সব ভিডিও ফরম্যাট সমর্থন করে এমন অন্যতম মিডিয়া প্লেয়ার হচ্ছে এমএঙ্ প্লেয়ার। প্লেস্টোরে এর অবস্থান তৃতীয়। সর্বমোট ডাউনলোড ৫০ কোটিরও বেশি।

স্কাইপ : ফ্রি ভিডিও কলিং এবং ইনস্ট্যান্ট ম্যাসেজিংয়ের জনপ্রিয় একটি অ্যাপ স্কাইপ। পিসিতে স্কাইপ ব্যবহারকারীরা স্মার্টফোনেও এটি ব্যবহার করতে পছন্দ করেন। ডাউনলোড করা হয়েছে প্রায় ৫০ কোটিবার।

হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার : মোবাইলে ইনস্ট্যান্ট ম্যাসেজিংয়ে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় এ অ্যাপটি। এটি ফোনের কনটাক্টে থাকা নম্বর ব্যবহার করে সংযুক্ত করে দেয় বন্ধুর সঙ্গে। ১৪ মেগাবাইটের অ্যাপটি সর্বমোট ডাউনলোড ৫০ কোটিরও বেশি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × 2 =