ফ্রিলেন্সীং সাইটের সাথে আয় করুন আপনার মেধা খাটিয়ে

0
591

শুরুতেই শুভেচ্ছা রইল সবার জন্যে।আশা করি আল্লাহর  অশেষ কৃপায় সবাই ভালো আছেন।আজকে আপনাদের পরিচয় করিয়ে দেব এক ভিন্ন ধরনের ফ্রিলেন্সীং সাইটের সাথে । আশা করি ভালো লাগবে। ভুল ত্রুটি  ক্ষমা  সুন্দর দৃষ্টিতে দেখবেন। যিনারা পুরনো ফ্রিলেন্সার তিনারা হইত এই  সাইট সম্পর্কে ভাল জানেন । তবুও নতুনদের কিছুটা ধারণা দেয় । এই ব্যতিক্রমধর্মী সাইট এর নাম হচ্ছে  FIVERR !

সাধারনত , আমরা  Odesk,Freelancer, Elance, Scriptlancer, Joomlancers, Deshiworkers,V Workers ইত্যাদি সাইট এ কাজ করে থাকি , যেখানে বায়ার কাজ পোষ্ট করে তার সামর্থ অনুযায়ী আর আমরা আমাদের স্কিল নিয়ে বিড করে কাজ জিতে কাজ করি । এই সব ধরনের সাইট এ কাজ করতে হলে কাজ সম্পর্কে আমাদের পরিপূর্ণ  ধারণা থাকা দরকার । তা না হলে মার্কেটে টিকে থাকা কষ্ট । এই ধরনের সাইট হতে ইনকাম করতে হলে আমাদের প্রচুর দক্ষ হবার দরকার আছে। আমরা কতটুকুই বা জানি ? আমরা যা জানি , তা দিয়ে এই সব সাইট থেকে ইনকাম করা কষ্ট । তাই বলে কি আমরা ইনকাম করতে পারবনা ? অবশ্যই পারব । আমাদের যে মেধা আছে তাই নিয়েই আয় করব ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

FIVERR হচ্ছে একটি ব্যাতিক্রমধর্মী সাইট । যেখানে আপনি আপনার সামর্থ মত অফার করবেন, আর বায়ার তার প্রয়োজন মত আপনাকে খুঁজে নেবে । অনেক মজার ব্যাপার তাই না ?   যেমন-ধরুন আপনি একজন কবি ! আপনি ভাল কবিতা লিখতে পারেন । আপনার কবিতা বিক্রি করে এখান থেকে আয় করতে পারবেন ।

এই সাইটে আপনি যে অফার দিবেন , সেটাকে গিগ বলা হয় । আপনি আপনার স্কিল অনুযায়ী গিগ ছাড়বেন আর বায়ার তার পছন্দমত গিগে অর্ডার দিবে । প্রতি অর্ডারে আপনার ইনকাম হবে $5 । FIVERR আপনাকে $4 দিবে ।

অনেক ভাল লাগার মতই একটি সাইট । VISIT : www.fiverr.com এবং সাইন আপ করে গিগ ছাড়া শুরু করুন । আয় করুন আপনার মেধা ব্যবহার করে ।

ফেসবুকে একটা Fiverr হেল্প লাইন গ্রুপ আছে । সমস্যা হলে যোগাযোগ করতে পারেন এখানে

ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না ।

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

12 + 15 =