চোখের পলকে অ্যাপ/APK ব্যাকাপ এবং শেয়ার করুন আপনার অ্যান্ড্রয়েডে

0
348

টাইটেল দেখে আশা করি বুঝতে পেরেছেন আমি কি বোঝাতে চেয়েছি। হ্যা… আপনি যদি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ইউজার হন তাহলে এটি আপনারই জন্যে। আজ এমনই একটি অ্যাপের সাথে আমি আপনাকে পরিচয় করিয়ে দিবো যা দ্বারা কিছুটা হলেও সবাই উপকৃত হবেন। আমরা সবাই গুগল প্লে থেকে কোন অ্যাপ একবার ডাউনলোডের পর অবশ্যই চাইবো একই জিনিস বার বার ডাউনলোড না করে অ্যাপটির ব্যাকাপ রাখতে। যাতে করে এই ব্যাকাপ ফাইল থেকে-ই পরপবর্তীতে খুব সহজেই অফলাইনে একবার ডাউনলোডকৃত অ্যাপ ইন্সটল করতে পারি। এতে যেমন বাচবে আপনার MB তেমন বাচবে আপনার সময়। এই অ্যাপটি ব্যাবহার করে আপনি এই কাজটি করতে পারবেন খুব সহজেই। একই সাথে ব্যাকাপকৃত কোন অ্যাপ আপনজনদের সাঙ্গে খুব সহজেই শেয়ার করতে পারবেন। শেয়ার মাধ্যম হিসেবে আপনি আপনার ফোনে অন্তর্ভুক্ত যে কোন ধরনের শেয়ারিং মিডিয়াম(Bluetooth, WiFi Direct, SHAREit, e-Mail etc…) ব্যাবহার করতে পারবেন অতি সহজেই। এছাড়া আপনি পাবেন অ্যাপ লিস্ট থেকে কোন অ্যাপ দ্রূত ওপেন অথবা রিমুভ করার সুবিধা। সবচেয়ে আকর্ষনীয় ফিচার হিসেবে থাকছে আপনার ব্যাবহৃত কোন অ্যাপের সহজাত কোন অ্যাপ সহজে খুজে বের করার সুবিধা। একটু বুঝিয়ে বলা যাক ব্যাপার টা। মনে করুন আপনি Temple Run গেম টা অনেক পছন্দ করেন এবং আপনি চান Temple Run এর মত আরো কিছু Game সহজে খুজে পেতে। এই কাজটি খুব সহজেই করতে পারবেন আপনি এই অ্যাপের মাধ্যমে। “Related App” ফিচারের মাধ্যমে আপনি জেনে নিতে পারবেন Temple Run এর মত আরো কি কি Game আপনার জন্যে প্লে স্টোরে অপেক্ষা করছে। সুতরাং অ্যাপ লিস্ট থেকে সহজেই Temple Run এর উপর ট্যপ করে “Related App” মেনু তে গেলে আপনি পেয়ে যাবেন “Temple Run 2”, “Brave”, “Temple Run OZ” ইত্যাদি সব অসাধারন গেমগুলি। So…why you are waiting for… GO>> Download and have fun.

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এক নজরে দেখে নিন অ্যাপের গুরুত্বপুর্ন ফিচারসমুহঃ

  • One tap app backup
  • Share app quickly
  • Launch app quickly
  • Uninstall app easily
  • Search Related app

 

স্ক্রিনশটঃ

 1 চোখের পলকে অ্যাপ/APK ব্যাকাপ এবং শেয়ার করুন আপনার অ্যান্ড্রয়েডে

অ্যাপ লিঙ্কঃ https://play.google.com/store/apps/details?id=com.codelab.appshare

 

কিছু কথাঃ অবশ্যই রেটিং ও রিভিউ দিয়ে আমাদেরকে সহায়তা করবেন আশা রাখি। অ্যাপের কোন ফিচার যদি আপনার ভালো না লাগে অথবা আপনার যদি কোন সাজেশন থাকে এই অ্যাপ সম্পর্কে তাহলে আমাদেরকে জানাবেন, আমরা সেটি গুরুত্বের সাথে বিবেচনা করবো।

এরকম আরো নতুন নতুন ফিচারের অ্যাপ পেতে, অ্যান্ড্রয়েড দুনিয়ার সব আপডেট জানতে এবং অ্যান্ড্রয়েড সম্পর্কিত যে কোন সমস্যার সহজ সমাধানে ফেসবুকে আপনি আমাদেরকে সাথে পাবেন সবসময়।

ফেসবুকে আমরাঃ https://www.facebook.com/CodeLabBangladesh

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen − seven =