IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।

0
556
IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।

aunkan22

আমি একাদশ শ্রেণিতে পড়ি।।আমি প্রায় নিয়মিত টিউনারপেজ পড়ি।।
IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।

আসসালামুয়ালাইকুম।। এটা আমার প্রথম টিউন।

টরেন্ট ফাইল ডাউনলোড করার সময় অনেক সময় স্পিড ভাল পাউয়া যায় না।সিডার থাকেনা, নানা সমস্যা। তাই আজ এমন একটি সাইট এর কথা বলব যার মাধ্যমে আমরা ফুল স্পিডে টরেন্ট ডাউনলোড করতে পারব যত খুশি।অভ্র দিয়ে লিখেছি তাই বানান ভুল বা অন্যান্য ভুলগুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

(পেছনের কথাঃঃ এই সাইট এর কথা আগে কেউ বলে থাকলে  দুঃখিত।এই পোস্ট  ভিন্ন উদ্দেশে করা।এই সাইট এর বিটা ভার্শন ছিল আগে, তখন প্রিমিয়াম ফিচার ফ্রি ছিল, কিন্তু এখন আর নাই, আর সবাই মিলে প্রিমিয়াম একাউন্ট কিভাবে পাব তার প্রচেস্টহা করা হয়েছে এই পোস্টে।)

link:  https://app.hive.im/join/c1be

এই লিঙ্ক এগিয়ে সাইন আপ করলে আমার ফ্রেন্ড হয়ে জাবেন আর আপ্নারা আমার ফ্রেন্ড হলে, মিউচুয়া ফ্রেন্ড দের রিকুয়েস্ট পাঠিয়ে ফ্রেন্ড বাড়াতে পারবেন। আমরা সবাই মিলে আমাদের প্রত্যেকের একাউন্ট প্রিমিয়াম করতে পারব।।এই সাইট এই একমাত্র প্রিমিয়াম একাউন্ট ফ্রি।এই লিঙ্ক এ সাইন আপ না করলে আমরা আমাদের ফ্রেন্ড হতে পারব না, এখানে রেফারেল এর ব্যাপার নেই,তাই অই লিঙ্ক এ আমার ফ্রেন্ড হলে বাকিদের মিউচুয়াল ফ্রেন্ড হিসাবে পাবেন এবং তাদের ও ফ্রেন্ড বানাতে পারবেন আমার প্রোফাইল এ গিয়ে।  তাছারা bytebx.com, zbgiz.com এ অনেক ঝামেলা যা এখানে নাই।।

1 IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।

2 IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।3 IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।4 IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।

ওদের নিয়ম অনুসারে ১০০ ফ্রেন্ড হলে আপনার একাউন্ট প্রিমিয়াম হয়ে যাবে।। তাই আমরা ১০০ জন যদি ১০০ জনের ফ্রেন্ড হই তাহলে আমাদের ১০০ জনের একাউন্ট ই ফ্রি প্রিমিয়াম হয়ে যাবে। মিউচুয়াল ফ্রেন্ড ছাড়া ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান যায় না। তাই পদ্ধতিটা হল আমরা যাকোন একজনের বন্ধু হব, তাহলে তার মিউচুয়াল ফ্রেন্ডদের রিকুয়েস্ট পাঠাব তাহলেই আমাদের সবার একাউন্ট প্রিমিউয়াম হয়ে যাবে। এবং ১০০ জিবি টরেন্ট ও ক্লাউড পাব আমরা।।এর সাহায্যে বড় ফাইল ও ডাওনলোড করা যায়,তাছারা ক্লাউড তো আছেই, তার পাশাপাশি uptobox.com এর স্পিড লিমিট এর ও ঝামেলা এড়ানো যাবে।।

5 IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।Capture IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।

এভাবে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে হয়।

প্রিমিয়াম ফিচারঃ

Capture2 IDM দিয়ে টরেন্ট ডাউনলোড করুন। প্রিমিয়াম একাউন্ট ও ফ্রি।

এখানে রেফারেল এর কোন ব্যাপার  নাই। সবাই সবার বন্ধু হয়ে সবাই প্রিমিয়াম একাউন্ট পাব এই উদ্দেশেই এই টিউন করা।। কন কিছু জানার থাকলে কমেন্ট করুন।।

আমার ফেসবুকঃ Aunkan Mashreky

সবার জন্য শুভ কামনা।।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seven − two =