বাজারের সেরা কয়েকটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন রিভিউ

0
540

নেক্সাস ৬
গুগলের ফ্ল্যাগশিপ স্মার্টফোন নেক্সাস ৬। এর ৫.৯ ইঞ্চি স্ক্রিন ও অ্যান্ড্রয়েড ললিপপ অপারেটিং সিস্টেম ব্যবহারকারীদের দেবে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা। এতে ডুয়াল ফ্রন্ট ফেসিং স্পিকার ও স্ন্যাপড্রাগন ৮০৫ প্রসেসর রয়েছে।
মূল্য : প্রায় ৫০ হাজার টাকা।

মটোরোলা মটো জি (গুগল প্লে এডিশন)
বিশ্বখ্যাত মটোরোলা কোম্পানির বাজারে ছাড়া স্মার্টফোনটি বাজারের অন্যতম সেরা অ্যান্ড্রয়েড ফোন। গুগলের নেক্সাস ফোনের মতোই এতে রয়েছে প্রায় অবিকৃত অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। এর স্ক্রিন ৪.৫ ইঞ্চি। এ ছাড়াও রয়েছে স্ন্যাপড্রাগন ৪০০ প্রসেসর ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এইচটিসি ওয়ান (এম৮)
এইচটিসির ফ্লাগশিপ স্মার্টফোন এইচটিসি ওয়ান (এম৮) অনেক ব্যবহারকারীর দৃষ্টিতেই সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোন। এর ডিজাইন যেমন অসাধারণ তেমন মেটাল ডিজাইনের বডিও যথেষ্ট মজবুত। এতে রয়েছে ক্যামেরার সহযোগী একটি অতিরিক্ত সেন্সর। ফলে প্রয়োজন অনুযায়ী ছবির ফোকাস পরিবর্তন করতে পারবেন ব্যবহারকারীরা।
মূল্য : কমপক্ষে ৪২ হাজার টাকা ।

মটোরোলা মটো এক্স
বিশ্বখ্যাত মটোরোলা কোম্পানির এই সেপ্টেম্বরে বাজারে ছাড়া স্মার্টফোনটি বাজারের অন্যতম সেরা অ্যান্ড্রয়েড ফোন। গুগলের নেক্সাস ফোনের মতোই এতে রয়েছে প্রায় অবিকৃত অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। এর স্ক্রিন ৫.২ ইঞ্চি।
মূল্য : কমপক্ষে প্রায় ৩৯ হাজার টাকা।

গুগল নেক্সাস ৫
গুগলের পরবর্তী মডেলের স্মার্টফোন নেক্সাস ৬ বাজারে এলেও গত বছরের মডেল নেক্সাস ৫ এখনও ব্যবহারকারীদের প্রিয়। এতে রয়েছে অরিজিনাল অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। অর্থাৎ এতে কোনো পরিবর্তন করা হয়নি, যা বিভিন্ন প্রতিষ্ঠান করে থাকে। এ স্মার্টফোনের অন্যতম দুর্বল দিক হলো ক্যামেরা।
মূল্য : কমপক্ষে প্রায় ২৭ হাজার টাকা।

মটোরোলা মটো জি (২০১৪)
মটোরোলা কোম্পানির বাজারে ছাড়া স্মার্টফোনটি অনেকটা মটো এক্স-এর মতোই। তবে মূল্য কিছুটা কম। এর স্ক্রিন ৫ ইঞ্চি। এ ছাড়াও রয়েছে সামনে ডুয়াল স্পিকার ও পানি প্রতিরোধী ডিজাইন ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four + fifteen =