গুগলে সবচেয়ে বেশি ‘সার্চ’ সেলিব্রিটি – সানি লিওনে

0
437

সাবেক পর্নো তারকা ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওনকে সহজেই খুঁজে পেতে ভক্তদের ভরসা ইন্টারনেট। তাই ইন্টারনেটের সার্চ ইঞ্জিনগুলোর সাহায্যে প্রতিনিয়ত খোঁজ চলে সানি লিওনের।

গুগল, ইয়াহু, বিং সহ বিশ্বের সব প্রথম সার্চ ইঞ্জিন প্রতিষ্ঠানগুলো গত বছর জানিয়েছিল ভারতের সবচেয়ে বড় ‘সার্চ’ সেলেব্রিটি হলেন সানি লিওন। সার্চ ইঞ্জিনে সানির জনপ্রিয়তায় ম্লান হয়ে গিয়েছিলেন শাখরুখ, সালমান, আমির, ক্যাটরিনারা, দীপিকাসহ বলিউডের শীর্ষ সব সেলিব্রিটিরা।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আর ইন্টারনেটের মাধ্যমে সানি লিওনের এই খোঁজ নাকি এ বছর আরো বেশি! কিছুদিন পরেই প্রকাশিত হবে ভারতে গুগলে সবচেয়ে বেশি ‘সার্চ’ সেলিব্রিটির নাম।

সার্চ’ সেলিব্রিটি গুগলে সবচেয়ে বেশি ‘সার্চ’ সেলিব্রিটি – সানি লিওনে

তার আগেই জানা গেছে, গত বছরের চেয়ে এবছর অনেক বেশিবার সানি লিওনকে ইন্টারনেট সার্চে খোঁজা হয়েছে। গতবার ইন্টারনেটে মোট ৩ কোটি ৫০ লক্ষ বার গুগল সার্চে সানি লিওনের নাম লিখে সার্চ করা হয়, সেই সংখ্যাটা নাকি গত নভেম্বেরেই ছাপিয়ে গেছে।

চলতি বছর সানি লিওনের সিনেমা রাগিনী এমএমএস টু হিট করে। হেট স্টোরি টু সিনেমায় পিঙ্ক লিপস গানে কোমর দুলিয়ে মন জেতেন। মস্তিজাদে নামের এক সিনেমার শ্যুটিং শুরুর সঙ্গে সঙ্গে ব্যাপক সাড়া পড়ে যায়। আরও একটা তামিল সিনেমায় কাজ শুরু করেছেন সানি। আরও অন্তত পাঁচটি সিনেমার কাজও শুরু করবেন।

সব মিলিয়ে ইন্দো-কানাডিয়ান এই পর্নোস্টার জাঁকিয়ে বসছেন ভারতীয় সিনেমায়, আর ভারতীয়রা তাঁকে খুজে চলেছেন। সব দেখে শুনে বলাই যায়, ইন্টারনেটে মন্ত্র এখন খোঁজ খোঁজ সানি লিওন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার