ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫

0
318

তথ্যপ্রযুক্তির আন্তর্জাতিক আয়োজন ‘ডিজিটাল ওয়ার্ল্ড’-এর পরবর্তী আসর ঢাকায় বসবে ফেব্রুয়ারিতে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিকতে এ খবর দিয়েছে।

ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫ ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বেসিসের মিডিয়া অ্যান্ড পিআর বিভাগের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার বদরুদ্দোজা মাহমুদ তুহিন জানিয়েছেন, ৯ থেকে ১২ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই আসর বসবে।

আগের বছরের মতো সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ এবং বেসিস যৌথভাবে এই আয়োজন করছে।

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ আয়োজনের প্রাথমিক কার্যক্রম হিসেবে রবিবার আইসিটি বিভাগের অধীন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) ও বেসিসের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিসিসির পক্ষে নির্বাহী পরিচালক আশরাফুল ইসলাম ও বেসিসের ভারপ্রাপ্ত সভাপতি রাসেল টি আহমেদ চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আইসিটি বিভাগের সচিব শ্যামসুন্দর সিকদার, অতিরিক্ত সচিব কামাল উদ্দিন আহমেদ, বেসিসের সহ-সভাপতি এম রাশিদুল হাসান, মহাসচিব উত্তম কুমার পাল, কোষাধ্যক্ষ শাহ ইমরাউল কায়ীশ, নির্বাহী পরিচালক সামি আহমেদ প্রমুখ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 − 7 =